নকলায় দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনী ও সেবা সপ্তাহের উদ্বোধন

নাম :রেজাউল হাসান প্রকাশিত: ১৮ এপ্রিল , ২০২৪ ১১:৩২ আপডেট: ১৮ এপ্রিল , ২০২৪ ১১:৩২ এএম
নকলায় দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনী ও সেবা সপ্তাহের উদ্বোধন
প্রাণি সম্পদে ভরবো দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশ” এই প্রতিপাদ্যে কে সামনে নিয়ে শেরপুরের নকলা উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতালের আয়োজনে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী এবং আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বেশকিছু স্টলের মাধ্যমে স্থানীয় ডেইরী মালিক ও খামারীরা এ প্রদর্শনী মেলায় অংশ গ্রহন করেন।

প্রাণি সম্পদে ভরবো দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশ” এই প্রতিপাদ্যে কে সামনে নিয়ে শেরপুরের  নকলা  উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতালের আয়োজনে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী এবং আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বেশকিছু স্টলের মাধ্যমে স্থানীয় ডেইরী মালিক ও খামারীরা এ প্রদর্শনী মেলায় অংশ গ্রহন করেন।

বৃহস্পতিবার ( ১৮ এপ্রিল) সকাল ১০ ঘটিকায় উপজেলা নির্বাহী কর্মকর্তা  সাদিয়া উম্মুল বানিন সভাপতিত্বে প্রদর্শনী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

অতিথিবৃন্দ প্রদর্শনী স্টল গুলো ঘুরে ঘুরে দেখেন। পরে উপজেলা পরিষদ মিলনায়তনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

স্বাগত বক্তব্য দেন উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ড. মো. ইসহাক আলী।  আরও বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আম্বিয়া খাতুন, পৌর মেয়র হাফিজুর রহমান লিটন,  উপজেলা কৃষি কর্মকর্তা শাহরিয়ার মোরসালিন মেহেদী, উপজেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক আলমগীর আজাদ, জেলা পরিষদ সদস্য ছানোয়ার হোসেন, বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ নকলা উপজেলা শাখার সভাপতি মাহবুবুর রহমান বিদ্যুৎ, ফিড ব্যবসায়ী শফিকুল ইসলাম, খামারী পান্না বেগম ও রাজিব হাসান প্রমুখ

এসময় উপস্থিত ছিলেন  কৃষি কর্মকর্তা শাহরিয়ার মুরসালিন মেহেদী, উপজেলা প্রকৌশলী আরেফিন পারভেজ মৎস্য কর্মকর্তা অনিক সরকার,আওয়ামী লীগের দপ্তর সম্পাদক রফিকুল ইসলাম সোহেল, সাবেক ছাত্রনেতা তৌহিদুর রহমান ডালিম,  নকলা ইয়্যুথ রিপোর্টার্স ক্লাবের সভাপতি মোঃ নুর হোসেন, সাধারণ সম্পাদক ফজলে রাব্বী রাজন, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক আব্দুল্লাহ আল আমিন,নকলা প্রেসক্লাবের সভাপতি মোশাররফ হোসেন, সিনিয়র সহ সভাপতি  মিন্টু খন্দকার, যুগ্ন সম্পাদক দেলোয়ার হোসেন দেলু, সদস্য রেজাউল হাসান সাফিত, জুনিয়র সাংবাদিক লিমন আহমেদ সহ দপ্তরের বিভিন্ন কর্মকর্তা কর্মচারীবৃন্দ ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ প্রমূখ।

এই বিভাগের আরোও খবর

Logo