নকলার বানেশ্বর্দীতে ছাত্র আন্দোলনের শহিদদের স্মরণে দোয়া মাহফিল

নাম :রেজাউল হাসান প্রকাশিত: ১৮ আগস্ট , ২০২৪ ১৫:২৭ আপডেট: ১৮ আগস্ট , ২০২৪ ১৫:২৭ পিএম
নকলার বানেশ্বর্দীতে ছাত্র আন্দোলনের শহিদদের স্মরণে দোয়া মাহফিল
রবিবার (১৮ আগস্ট) বিকালে শেরপুর নকলার বানেশ্বর্দী মোজার বাজারে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। বানেশ্বর্দী ইউনিয়ন ছাত্রদল ও যুবদলের আয়োজনে আ: আজিজের সভাপতিত্বে শহিদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে দোয়া কামনা করা হয়। ইউনিয়ন ছাত্রদলের সাধারণ সম্পাদক মোস্তাক আহমেদের সঞ্চালনায় শুরুতেই পবিত্র কুরআন তেলাওয়াত করেন মাওলানা রাজিব হাসান।

সারাদেশে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শহিদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে ও আত্মার মাগফিরাত কামনায় নকলা উপজেলার বানেশ্বর্দী  ইউনিয়নে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (১৮ আগস্ট)  বিকালে শেরপুর নকলার বানেশ্বর্দী  মোজার বাজারে  এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। বানেশ্বর্দী ইউনিয়ন ছাত্রদল ও যুবদলের আয়োজনে আ: আজিজের সভাপতিত্বে শহিদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে দোয়া কামনা করা হয়। ইউনিয়ন ছাত্রদলের সাধারণ সম্পাদক মোস্তাক আহমেদের  সঞ্চালনায় শুরুতেই পবিত্র কুরআন তেলাওয়াত করেন মাওলানা রাজিব হাসান।

দোয়া অনুষ্ঠানে বক্তব্য রাখেন, নকলা উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক জনাব মহিউদ্দিন মুক্তার , নকলা উপজেলা শাখার বাংলাদেশ জামায়াতে ইসলামীর  সাবেক আমির মুফতি খাদিমুল ইসলাম  , উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক ও ৭নং টালকি ইউনিয়নের চেয়ারম্যান মোজাফফর হোসেন বুলবুল,  বিএনপির জননেতা রাব্বেনূর চৌধুরি, পৌর বিএনপির যুগ্ম আহবায়ক জনাব জহির রায়হান মুক্তি  , যুবদলের নেতা  মীর হোসেন, উপজেলা ছাত্রদলের সভাপতি রাসেল আহমেদ,জেলা যুবদলের সদস্য খন্দকার মাসুম, উপজেলা মৎস জীবি দলের সাধারণ সম্পাদক আব্দুল কাদির,আসাদুজ্জামান আনার,সিমান্ত হাসান,সোরহাব মেম্বার,আ: ছাত্তার, সুমন মাহমুদ প্রমুখ।

বক্তারা বলেন, বুকের তাজা রক্ত ঢেকে নতুন করে এই দেশ স্বাধীন করেছি। এই দেশে আর কোন ধরনের বৈষম্যের ঠাই নাই। আপনারা যারা আগুন সন্ত্রাস, লুটপাট, দখলবাজি করছেন এখনো সময় আছে সাবধান হয়ে যান। কাউকে ছাড় দেওয়া হবে না। সোনার বাংলা গড়তে যা করার দরকার সবই করতে আমরা  প্রস্তুত।শহিদদের আত্মার মাগফিরাত কামনা করে মোনাজাত পরিচালনা করেন মুফতি খাদিমুল ইসলাম । 

এ সময়   নকলা উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক জনাব মহিউদ্দিন মুক্তার , নকলা উপজেলা শাখার বাংলাদেশ জামায়াতে ইসলামীর  সাবেক আমির মুফতি খাদিমুল ইসলাম  , উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক ও ৭নং টালকি ইউনিয়নের চেয়ারম্যান মোজাফফর হোসেন বুলবুল,  বিএনপির জননেতা রাব্বেনূর চৌধুরি, পৌর বিএনপির যুগ্ম আহবায়ক জনাব জহির রায়হান মুক্তি  , যুবদলের নেতা রিপন, মীর হোসেন, উপজেলা ছাত্রদলের সভাপতি রাসেল আহমেদ,জেলা যুবদলের সদস্য খন্দকার মাসুম, যুবদলের নেতা উপজেলা মৎস জীবি দলের সাধারণ সম্পাদক আব্দুল কাদির,আসাদুজ্জামান আনার,সিমান্ত হাসান,সোরহাব মেম্বার,আ: ছাত্তার, সুমন মাহমুদ,নজরুল, নয়ন ইসলাম ও সাংবাদিক রেজাউল হাসান সাফিতসহ স্থানীয় নেতৃবৃন্দ  উপস্থিত ছিলেন। 

এই বিভাগের আরোও খবর

Logo