হবিগঞ্জে ট্রাক - সিএনজি অটোরিকসা সংর্ঘষে এক অন্তঃসত্ত্বা নারী নিহত

মোঃ সিজিল মিয়া চৌধুরী প্রকাশিত: ৭ জুলাই , ২০২৪ ১২:২৫ আপডেট: ৭ জুলাই , ২০২৪ ১২:২৫ পিএম
হবিগঞ্জে ট্রাক - সিএনজি অটোরিকসা সংর্ঘষে এক অন্তঃসত্ত্বা নারী নিহত
শনিবার (৬ জুলাই) রাত ১০ টার দিকে ঢাকা সিলেট মহাসড়কের শায়েস্তাগঞ্জ উপজেলার সুতাং সুরাবই নামক স্হানে এ দুর্ঘটনা ঘটে। এলাকা বাসি সূত্রে জানা যায়, শায়েস্তাগঞ্জ থেকে ছেড়ে আসা একটি সিএনজি অটোরিকসা ও ঢাকা থেকে আসা সিলেট গামী একটি ট্রাকের মধ্যে মুখোমুখি সংর্ঘষ হয়।

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে ঢাকা-সিলেট মহাসড়কে ট্রাক - সিএনজি অটোরিকসা মুখোমুখি সংর্ঘষে মিতু আক্তার (২৬) নামে এক অন্তঃসত্ত্বা নারী নিহত ও চারজন আহত হওয়ার খবর পাওয়া গেছে।

শনিবার (৬ জুলাই) রাত ১০ টার দিকে ঢাকা সিলেট মহাসড়কের শায়েস্তাগঞ্জ উপজেলার সুতাং সুরাবই নামক স্হানে এ দুর্ঘটনা  ঘটে। এলাকা বাসি সূত্রে জানা যায়, শায়েস্তাগঞ্জ থেকে ছেড়ে আসা একটি সিএনজি অটোরিকসা ও ঢাকা থেকে আসা সিলেট গামী একটি ট্রাকের মধ্যে মুখোমুখি সংর্ঘষ হয়।

 এতে সিএনজি অটোরিকসায় থাকা এক অন্তঃসত্ত্বা নারী যাত্রী মিতু আক্তার (২৬) ঘটনাস্হলেই মারা যান। এছাড়াও সিএনজি অটোরিকসার চালকসহ আরো চারজন গুরুতর আহত হন। দুর্ঘটনার খবর পেয়ে শায়েস্তাগঞ্জ হাইওয়ে পুলিশ ও শায়েস্তাগঞ্জ ফায়ার সার্ভিসের কর্মিরা নিহত ও আহত ব্যাক্তিদের উদ্ধার করে হবিগঞ্জ জেলা সদর হাসপাতালে পাঠান।

নিহত নারী যাত্রী হবিগঞ্জের মাধবপুর উপজেলার বাঘাসুরা ইউনিয়নের বাখরপুর গ্রামের স্বপন মিয়ার অন্তঃসত্ত্বা স্ত্রী  মিতু আক্তার (২৬)।নিহত মিতু আক্তার চিকিৎসা করাতে হবিগঞ্জ শহরে গিয়েছিলেন। চিকিৎসা করিয়ে বাড়ি ফেরার পথে এ দুর্ঘটনাটি ঘটে বলে জানা যায়। শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তৈমুর ইসলাম এই দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।


এই বিভাগের আরোও খবর

Logo