নওগাঁর বদলগাছীতে এক নারীর গলাকাটা মরদেহ উদ্ধার

আশিক হোসেন প্রকাশিত: ১ সেপ্টেম্বর , ২০২৪ ১৫:২৫ আপডেট: ১ সেপ্টেম্বর , ২০২৪ ১৫:২৫ পিএম
নওগাঁর বদলগাছীতে এক নারীর গলাকাটা মরদেহ উদ্ধার
তিনি উপজেলার পাহাড়পুর ইউনিয়নের নয়নশহর গ্রামের আজাহার আলীর স্ত্রী বলে জানা যায়। পুলিশ ও স্থানীয়রা জানান, মৃত আফরোজার দুই ছেলে সন্তান রয়েছে। বড় ছেলে এবং স্বামী আজাহার আলি সকালে খাবার খেয়ে কৃষি কাজের উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়ে যায়। ছোট ছেলে প্রতিবন্ধী হওয়ায় বাহিরে খেলাধুলা করছিলো।

নওগাঁর বদলগাছীতে মোসা. আফরোজা বেগম (৬০) নামের এক নারীর গলাকাটা মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ।শনিবার ৩১ শে আগস্ট দুপুর আনুমানিক দুই টায় ঐ নারীর নিজ শয়নকক্ষ থেকে গলাকাটা রক্তাক্ত মরদেহটি উদ্ধার করে বদলগাছী থানা-পুলিশ।

তিনি উপজেলার পাহাড়পুর ইউনিয়নের নয়নশহর গ্রামের আজাহার আলীর স্ত্রী বলে জানা যায়। পুলিশ ও স্থানীয়রা জানান, মৃত আফরোজার দুই ছেলে সন্তান রয়েছে। বড় ছেলে এবং স্বামী আজাহার আলি সকালে খাবার খেয়ে কৃষি কাজের উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়ে যায়। ছোট ছেলে প্রতিবন্ধী হওয়ায় বাহিরে খেলাধুলা করছিলো।

সেই সুবাদে বাড়িতে একা ছিলো আফরোজা বেগম। স্থানীয়রা দুপুর নাগাদ সাড়াশব্দ না পেয়ে বাড়িতে গিয়ে শয়নকক্ষে গলাকাটা রক্তাক্ত মরদেহ দেখে পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে এবং প্রাথমিক সুরতহাল রিপোর্ট শেষে মর্গে পেরণ করে।উক্ত ঘটনায় এলাকায় নেমে এসেছে শোকের ছায়া অন্যদিকে বিরাজ করছে থমথমে অবস্থা। আবার জনমনে চলছে নানা গুঞ্জন।

অনেকের ধারণা দুর্বৃত্তরা তাঁকে গলা কেটে হত্যা করে থাকতে পারে। আবার কেউ কেউ বলছেন এর আগেও একবার আফরোজা আত্মহত্যার চেষ্টা করেছিলো।এদিকে গলাকাটা গৃহবধূর মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন বদলগাছী থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহবুবুর রহমান। তবে হত্যা নাকি আত্মহত্যা জানতে চাইলে তিনি বলেন, ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট আসলে জানা যাবে হত্যা না কি আত্মহত্যা।

এই বিভাগের আরোও খবর

Logo