সাভারে এসির বিস্ফোরণে অন্তত তিনজন দগ্ধ

রফিকুল ইসলাম জিল্লু প্রকাশিত: ১৬ এপ্রিল , ২০২৪ ০৭:৫২ আপডেট: ১৬ এপ্রিল , ২০২৪ ০৭:৫২ এএম
সাভারে এসির বিস্ফোরণে অন্তত তিনজন দগ্ধ
ঢাকার সাভারে একটি কাপড়ের দোকানে এসির বিস্ফোরণে অন্তত তিনজন দগ্ধ হয়েছেন। আজ সোমবার (১৫ এপ্রিল) রাত ৮টার দিকে সাভারের গেন্ডা বাসস্ট্যান্ড এলাকার কাঁচা বাজার আদ্রিতা ফেব্রিক্স অ্যান্ড টেইলার্স নামের একটি দোকানে এই বিস্ফোরণের ঘটনা ঘটে।

ঢাকার সাভারে একটি কাপড়ের দোকানে এসির বিস্ফোরণে অন্তত তিনজন দগ্ধ হয়েছেন। আজ সোমবার  (১৫ এপ্রিল) রাত ৮টার দিকে সাভারের গেন্ডা বাসস্ট্যান্ড এলাকার কাঁচা বাজার আদ্রিতা ফেব্রিক্স অ্যান্ড টেইলার্স নামের একটি দোকানে এই বিস্ফোরণের ঘটনা ঘটে।

দগ্ধদের উদ্ধার করে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।

দগ্ধদের মধ্যে দুজনের একজন হলেন দোকানের মালিক ইউসুফ ও আরেকজন  নাহিদ । এনাম মেডিকেল থেকে  ইউসুফ ও নাহিদের উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল এর বার্ন ইউনিটে নিয়ে যাওয়া হয়েছে। অপরজন সামান্য দগ্ধ হওয়ায় প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে ছেড়ে দেওয়া হয়েছে।
ফায়ার সার্ভিস জানায়, রাত ৯ টার দিকে ওই দোকানে এসি বিস্ফোরণের ঘটনা ঘটে। খবর পেয়ে সাভার ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌছার আগেই স্থানীয়রা দগ্ধদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। 

সাভার ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার মেহেরুৱ ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে একটি ইউনিট যায়। তবে ইউনিট পৌঁছার আগেই স্থানীয়রা দগ্ধদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। আমরা বিষয়টি খতিয়ে দেখছি। বিস্তারিত পরে জানানো হবে।

এনাম মেডিকেলের ডিউটি ম্যানেজার ইউসুফ  বলেন, এসি বিস্ফোরণের ঘটনায় হাসপাতালে দুই জন এসেছেন। তাদের চিকিৎসা চলছে। তাদের শরীরের ৪০% শতাংশ পুড়ে গেছে। 

এই বিভাগের আরোও খবর

Logo