দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ফরিদঞ্জে জাতীয় পার্টির মনোনীত প্রার্থী সাজ্জাদ রশিদের নির্বাচনী ইশতেহার ঘোষনা

জাকির হোসেন সৈকত প্রকাশিত: ৩০ ডিসেম্বর , ২০২৩ ১১:২৭ আপডেট: ৩০ ডিসেম্বর , ২০২৩ ১১:২৭ এএম
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ফরিদঞ্জে জাতীয় পার্টির মনোনীত প্রার্থী সাজ্জাদ রশিদের নির্বাচনী ইশতেহার ঘোষনা
মাদক, সন্ত্রাস, ইভটিজিং কঠোর হস্তে দমন সহ সামাজিক খেলা ধুলার ব্যাপক শিক্ষার্থীদের উৎসাহ করবো। ফরিদগঞ্জ আন্তঃ যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন সাধনের মাধ্যমে ব্যবসা ও শিল্প বান্ধব ফরিদগঞ্জ প্রতিষ্ঠা করন, তরুন প্রজম্মকে আইসিটি প্রশিক্ষনের মাধ্যমে স্মার্ট, আধুনিক ও কর্মমুখী হিসেবে গড়ে তুলবো

চাঁদপুর -৪ (ফরিদগঞ্জ) আসনের জাতীয় পার্টির মনোনীত নাঙ্গল প্রতীকে প্রার্থী ও বানিজ্যিক বিনিয়োগ উপদেষ্টা মো: সাজ্জাদ রশিদ সংবাদ সম্মেলনের মাধ্যমে তার নির্বাচনী ইশতেহার ঘোষনা করেছেন।

শুক্রবার  ২৯ ডিসেম্বর  দুপুরে ফরিদগঞ্জ প্রেসক্লাব মিলনায়তনে তার নির্বাচনী ইশতেহার  লিখিত বক্তব্যে নাঙ্গল প্রতীকের প্রার্থী সাজ্জাদ রশিদ বলেন, আমি নির্বাচিত হলে ফরিদগঞ্জের প্রতিটি মানুষের মৌলিক অধিকার খাদ্য, বস্র, বাসস্থান, শিক্ষা ও চিকিৎসা নিশ্চিত করন, সকল শিক্ষার্থীদের মধ্যে হার্ড- স্কিল প্রযুক্তিগত দক্ষতা সামাজিক আচরণ যোগাযোগের ক্ষমতা ভাষাগত দক্ষতা ও পিছিয়ে পড়া জনগোষ্ঠী দরিদ্র ও অসহায় শিক্ষার্থীদের বিশেষ ব্যবস্থার মাধ্যমে সুশিক্ষা নিশ্চিত করবো এবং কর্মমুখী শিক্ষার মাধ্যমে বেকার জনগোষ্ঠীকে সাবলম্বী করবো।

মাদক, সন্ত্রাস, ইভটিজিং কঠোর হস্তে দমন সহ সামাজিক খেলা ধুলার ব্যাপক শিক্ষার্থীদের উৎসাহ করবো। ফরিদগঞ্জ আন্তঃ যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন সাধনের মাধ্যমে ব্যবসা ও শিল্প বান্ধব ফরিদগঞ্জ প্রতিষ্ঠা করন, তরুন প্রজম্মকে আইসিটি প্রশিক্ষনের মাধ্যমে স্মার্ট, আধুনিক ও কর্মমুখী হিসেবে গড়ে তুলবো। ফরিদগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সকে আধুনিকরন সকল ধরনের চিকিৎসা সুবিধা নিশ্চিত প্রদানের মাধ্যমে ফরিদগঞ্জবাসীর চিকিৎসা আত্মনির্ভরশীল করা ও কমিউনিটি ক্লিনিকের সংখ্যা বৃদ্ধি সহ সেবার মান নিশ্চিত করবো। পাশাপাশি দৃষ্টান্ত মূলক পরিষ্কার পরিছিন্ন এবং গ্রীন ফরিদগঞ্জ উপজেলায় রপান্তরিত করবো। নির্বিশেষে স্বল্পমেয়াদী ও দীর্ঘমেয়াদী পরিকল্পনার মাধ্যমে মাদক, সন্ত্রাস, দারিদ্র ও ক্ষুদামুক্ত একটি আধুনিক ডিজিটাল ও স্মার্ট ফরিদগঞ্জ রুপান্তরের লক্ষে সকলকে নিয়ে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেছেন তিনি।

ফরিদগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মো: মামুনুর রশিদ পাঠানের সভাপতিত্বে এসময় অন্যান্যদের মধ্যে  উপস্থিত ছিলেন, উপজেলা জাতীয় পার্টির সভাপতি মো: আউয়াল মিয়াজী, সাধারন সম্পাদক সাইফুল ইসলাম, সহসভাপতি মো: হারুনুর রশীদ যুগ্ম-সাধারণ সম্পাদক মো: মাহাফুজ শেখ,অর্থ বিষয়ক সম্পাদক মো: স্বপন পাটওয়ারী, শিক্ষা বিষয়ক সম্পাদক মো: সাজ্জাদ রায়হান বাদল, প্রচার সম্পাদক মো: জাকির হোসেন দুলাল, পৌর সভাপতি ইলিয়াস হোসেন পাটওয়ারী, যুব সংগতি আহব্বায়ক মো: বাবুল শেখ সহ বিভিন্ন ইউনিয়নের দলীয় নেতাকর্মী ও সমর্থন বৃন্দ সহ প্রিন্ট ও ইলক্ট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ।

এই বিভাগের আরোও খবর

Logo