দীঘিনালায় সেনাবাহিনীর বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরন

মোঃ সোহেল রানা প্রকাশিত: ১১ জুলাই , ২০২৪ ১৭:০১ আপডেট: ১১ জুলাই , ২০২৪ ১৭:০১ পিএম
দীঘিনালায় সেনাবাহিনীর বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরন
বৃহস্পতিবার (১১ জুলাই ) সকাল সাড়ে ১০টায় উপজেলার বাবুছড়া ইউপির বাবুছড়ামুখ উচ্ছ বিদ্যালয়ে এ মেডিকেল ক্যাম্পে ২শতাধিক রোগীদের মাঝে চিকিৎসা সেবা ও বিনামূল্যে ঔষুধ বিতরণ করা হয় এবং বসয়স্ক রোগীদের মাঝে ছাতা প্রধান করেন জোন কমান্ডার লে: কর্নেল মো: ওমর ফারুক পিএসসি। এ সময় মেডিকেল অফিসার ক্যাপ্টেন মো. রাকিবুল ইসলাম রনি (আরএমও) রোগীদের চিকিৎসা প্রদান করেন।

খাগড়াছড়ির দীঘিনালা উপজেলা জোনের  টি বেবী টাইগার্স ৪ই বেংগলর সেনানিবাস কর্তৃক ২শতাধিক  বিভিন্ন বয়সী রোগীদের মাঝে বিনামূল্যে মেডিকেল ক্যাম্পেইন ও ঔষুধ বিতরণ করা হয়।

বৃহস্পতিবার (১১ জুলাই ) সকাল সাড়ে ১০টায় উপজেলার বাবুছড়া  ইউপির বাবুছড়ামুখ উচ্ছ  বিদ্যালয়ে এ মেডিকেল ক্যাম্পে ২শতাধিক রোগীদের মাঝে চিকিৎসা সেবা ও বিনামূল্যে ঔষুধ বিতরণ করা হয় এবং বসয়স্ক রোগীদের মাঝে ছাতা প্রধান করেন জোন কমান্ডার লে: কর্নেল মো: ওমর ফারুক পিএসসি। এ সময় মেডিকেল অফিসার ক্যাপ্টেন মো. রাকিবুল ইসলাম রনি (আরএমও) রোগীদের চিকিৎসা প্রদান করেন।

মেডিকেল ক্যাম্প পরিদর্শন করেন দীঘিনালা জোনের জোন কমান্ডার লে: কর্নেল মো: ওমর ফারুক পিএসসি। এসময় উপস্থিত ছিলেন দীঘিনালা উপজেলা পরিষদ চেয়ারম্যান শ্রী ধর্মজ্যোতি চাকমা, দীঘিনালা উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান সুসময় চাকমা, বাবুছড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান গগন বিকাশ চাকমা। এছাড়াও মেডিকেল ক্যাম্পেইন উপস্থিত ছিলেন বাবুছড়া সার্ব জোন ক্যাম্প  কমান্ডার মেজর  নাজমুল হাসান রিজভী ও সিনিয়ার ওয়ারেন্ট অফিসার আশ্রাফুল ইসলাম, ওয়ারেন্ট অফিসার মো. হারুন অর রশীদ প্রমূখ।

পরিদর্শনের সময় জোন কামান্ডার লে: কর্নেল ওমর ফারুক বলেন, সেনাবাহিনী জাতি, গোষ্ঠী নির্বিশেষে অত্র এলাকার পিছিয়ে পড়া মানুষের সুচিকিৎসা, শিক্ষা, ক্রীড়া সাংস্কৃতি সাম্প্রদায়ীক সম্প্রীতি বজায় রাখার জন্য কাজ করে। এই ধারবাহিগতা ভবিষ্যতে সেনাবাহিনীর পক্ষ থেকে এমন কার্যক্রম অব্যাহত থাকবে।

চিকিৎসা সেবা ও বিনামূল্যে ঔষুধ পেয়ে রোগী সবিতা চাকমা(৫৬),সান্তপ্রভা চাকমা(৬৩) ও তাতুরাম চাকমা(৭৫) বলেন আমরা বয়স্ক মানুষ পেশার, কোমর ব্যথায় কষ্ট পাচিছ আর্মিরা চিকিৎসা ও ঔষধ দিবে শুনে ডাক্তার দেখাতে আসছি। আর্মিদের চিকিৎসা অনেক ভাল  দীঘিনালা সেনানিবাসের প্রতি কৃতজ্ঞতা জানাই।

এই বিভাগের আরোও খবর

Logo