দীঘিনালায় বন্যায় কবলিত আশ্রয় কেন্দ্র পরিবারের মাঝে জোনের শুকনো খাবার প্রদান

মোঃ সোহেল রানা প্রকাশিত: ২৪ আগস্ট , ২০২৪ ১৪:০২ আপডেট: ২৪ আগস্ট , ২০২৪ ১৪:০২ পিএম
দীঘিনালায় বন্যায় কবলিত আশ্রয় কেন্দ্র পরিবারের মাঝে জোনের শুকনো খাবার প্রদান
বন্যায় কবলিত আশ্রয় কেন্দ্র আশ্রয় নেয়া পরিবারের মাঝে দীঘিনালা জোনের পক্ষ থেকে শুকনো খাবার প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার (২২ আগস্ট) দীঘিনালা উপজেলার আশ্রয় কেন্দ্র আশ্রয় নেয়া পরিবার ও পানি বন্ধি পরিবার ঘরের দরজায় গিয়ে স্পিড বোট মাধ্যমে শুকনো খাবার পৌঁছে দেন দীঘিনালা জোনের জোন অধিনায়ক লেঃ কর্নেল মো: ওমর ফারুক পিএসসি।

আত্নমানবতার সেবায় বাংলাদেশ সেনাবাহিনী খাগড়াছড়ি দীঘিনালা  উপজেলায় বন্যায় হাজার হাজার পরিবার পানি বন্ধি হয়ে পরে এবং শত শত পরিবার গরু ছাগল নিয়ে আশ্রয় কেন্দ্র আশ্রয় নেয়।

বন্যায় কবলিত আশ্রয় কেন্দ্র আশ্রয় নেয়া পরিবারের মাঝে দীঘিনালা জোনের পক্ষ থেকে শুকনো খাবার প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার (২২ আগস্ট) দীঘিনালা  উপজেলার আশ্রয় কেন্দ্র আশ্রয় নেয়া পরিবার ও পানি বন্ধি  পরিবার ঘরের দরজায় গিয়ে স্পিড বোট মাধ্যমে শুকনো খাবার পৌঁছে দেন দীঘিনালা জোনের জোন অধিনায়ক লেঃ কর্নেল মো: ওমর ফারুক পিএসসি।

এসময় উপস্থিত ছিলেন দীঘিনালা জোনের জোনাল স্টাফ অফিসার  মেজর নাজমুল হাসান রিজভী, এ্যাডজুটেন্ট ক্যাপ্টেন এম,এ, মোমেন শিহাব, কবাখালী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নলেজ চাকমা জ্ঞান, দীঘিনালা প্রেসক্লাব সভাপতি মো: সোহেল রানা, কবাখালী ২নং ইউপি সদস্য স্মৃতি কাঞ্চন চাকমা প্রমুখ।

এতে কবাখালী কেজি স্কুল, হাচিনসনপুর উচ্চ বিদ্যালয় ও হাচিনসনপুর প্রাথমিক বিদ্যালয়ের আশ্রয় কেন্দ্র অবস্থারত ৩শতাধিক পরিবারকে শুকনো খাবার বিতরন করা হয় এবং  বন্যায় পানি বন্ধি  ৩শতাধিক আটকে থাকা মানুষকে উদ্ধার করে আশ্রয় কেন্দ্র নিয়ে আসা হয়। বন্যার পানি ধীর গতিতে নামার কারনে সাজেক -দীঘিনালা ও লংগদু দীঘিনালা সড়ক যোগা্যোগ এখনো বন্ধ রয়েছ।

এই বিভাগের আরোও খবর

Logo