দীঘিনালায় উদ্যান কর্মকর্তার অপসারনে দাবীতে কর্মচারীদের কর্ম বিরতি বিক্ষোভ

মোঃ সোহেল রানা প্রকাশিত: ১৫ আগস্ট , ২০২৪ ১৫:৩০ আপডেট: ১৫ আগস্ট , ২০২৪ ১৫:৩০ পিএম
দীঘিনালায় উদ্যান কর্মকর্তার অপসারনে দাবীতে কর্মচারীদের কর্ম বিরতি বিক্ষোভ
হটিকালচার সেন্টারে উদ্যানতত্ববিদ মো: মাসুম ভূইয়া বলেন,হটিকালচার সেন্টারে গেইট ও ওয়ালের কাজ ঠিকাদারের মাধ্যম করা হয়েছে। হটিকালচার সেন্টারের চতুর্থ শ্রেনির কর্মচারী দিয়ে কাজ করার কথাটা অশীকার যান। গেইট ও ওয়ালের কাজের টেন্ডার এর নথিপত্র দেখতে চাইলে তিনি ২/৩ দিন সময় চান।

খাগড়াছড়ি দীঘিনালা উপজেলা হটিকালচার সেন্টার এর উদ্যানতত্ববিদ মো: মাসুম ভূইয়ার বিরুদ্ধে নানা অনিয়ম, দূর্নীতি ও ৪র্থ শ্রেণির কর্মচারী দিয়ে ঠিকাদারি কাজ করার অভিযোগে চতুর্থ শ্রেণি কর্মকর্তারা প্লেকার্ড হাতে নিয়ে এক দফা দাবীতে উদ্যানতত্ববিদ মো: মাসুম ভূইয়ার অপসারনের দাবীতে কর্ম বিরতি পালন করছে। 

বৃহস্পতিবার (১৫আগস্ট) সকাল ১১টায় দীঘিনালা হটিকালচার সেন্টারের সামনে ৪র্থ শ্রেনির কর্মচারীরা উদ্যানতত্ববিদ মো: মাসুম ভূইয়ার অপসারনে দাবীতে পোস্টা হাত নিয়ে কর্ম বিরতি করে। চতুর্থ শ্রেনির কর্মচারী মো: আক্তার হোসেন, হাবিবুর রহমান, ওপেন ত্রিপুরা, সীমান্ত চাকমা তারা বলেন, আমাদের কর্মকর্তা উদ্যানতত্ববিদ মো: মাসুম ভূইয়া একজন দূর্নীতিবাজ হটিকালচার সেন্টারের ঠিকাদারি কাজ আামাদের ৪র্থ শ্রেনি কর্মচারী দিয়ে করিয়েছ। 

হটিকালচার সেন্টারে উদ্যানতত্ববিদ মো: মাসুম ভূইয়া বলেন,হটিকালচার সেন্টারে গেইট ও ওয়ালের কাজ ঠিকাদারের মাধ্যম করা হয়েছে। হটিকালচার সেন্টারের চতুর্থ শ্রেনির কর্মচারী দিয়ে কাজ করার কথাটা অশীকার যান।  গেইট ও ওয়ালের কাজের টেন্ডার এর নথিপত্র দেখতে চাইলে তিনি ২/৩ দিন সময় চান। 

হটিকালচার সেন্টারের উপসহকারী উদ্যান কর্মকর্তা কৃতি চাকমা বলেন, হটিকালচার সেন্টারের চতুর্থ শ্রেণীর কর্মকর্তা দিয়ে গেইট  ও ওয়ালের কাজ করিয়েছেম আমাদের কর্মকর্তা। এছাড়া তিনি কোন কাজ আমাদের সাথে সমন্বয় কম করতেন।  

এই বিভাগের আরোও খবর

Logo