দীঘিনালায় ঈদ উল আযহা উপলক্ষ্যে মুক্তিযোদ্ধার পরিবারের মাঝে উপহার সামগ্রী প্রদান

মোঃ সোহেল রানা প্রকাশিত: ১৬ জুন , ২০২৪ ০৮:৩০ আপডেট: ১৬ জুন , ২০২৪ ০৮:৩০ এএম
দীঘিনালায় ঈদ উল আযহা উপলক্ষ্যে মুক্তিযোদ্ধার পরিবারের মাঝে উপহার সামগ্রী প্রদান
শনিবার (১৫ জুন) বিকেলে দীঘিনালা উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কমিটির আয়োজনে ও উপজেলা প্রশাসনের সহযোগিতায় পবিত্র ঈদ উল আযহা উপলক্ষ্যে অস”ছল বীর মুক্তিযোদ্ধার পরিবার, সন্তান ও নাতি-নাতনিদের মাঝে উপহার সামগ্রী বিতরণ করেন প্রধান অতিথি দীঘিনালা উপজেলা উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ মামুনুর রশীদ।

খাগড়াছড়ি দীঘিনালায় পবিত্র ঈদ উল আজহা উপলক্ষ্যে অসচ্ছল  বীর মুক্তিযোদ্ধার পরিবার, সন্তান নাতি-নাতনিদের মাঝে উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

শনিবার (১৫ জুন) বিকেলে দীঘিনালা উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কমিটির আয়োজনে ও উপজেলা প্রশাসনের সহযোগিতায় পবিত্র ঈদ উল আযহা উপলক্ষ্যে অস”ছল বীর মুক্তিযোদ্ধার পরিবার, সন্তান ও নাতি-নাতনিদের মাঝে উপহার সামগ্রী বিতরণ করেন প্রধান অতিথি দীঘিনালা উপজেলা উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ মামুনুর রশীদ।

এসময় উপস্থিত ছিলেন দীঘিনালা উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধার সন্তান মোঃ এরশাদ, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধার সন্তান মোঃ কামরুজ্জামান সহ সংগঠনের বিভিন্ন পদের নেতৃবৃন্দ। এতে উপজেলায় অসচ্ছল ৩০পরিবার বীর মুক্তিদ্ধোর পরিবার, সন্তান ও নানী-নাতনিদের মাঝে উপহার সামগ্রী বিতরন করা হয়।উপহার সামগ্রীর মধ্যে ছিল পোল্ট্রি মুরগী, সয়াবিন তেল, পিয়াজ,আলু, মুরগীর গুড়া মসলা, মরিচের গুঁড়ো।

এই বিভাগের আরোও খবর

Logo