দীঘিনালায় আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

মোঃ সোহেল রানা প্রকাশিত: ২৪ জুন , ২০২৪ ১৬:২৯ আপডেট: ২৪ জুন , ২০২৪ ১৬:২৯ পিএম
দীঘিনালায় আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন
খাগড়াছড়ি দীঘিনালায় আওয়ামীলীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী নানা কর্মসূচির মধ্য দিয়ে পালন করা হয়েছে।রোববার (২৩ জুন) সকালে দীঘিনালা উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে দলীয় মিলাদ মাহফিল মুনাজাত, পতাকা উত্তোলন, কেক কাটা, বর্ণাঢ্য শোভাযাত্রা ও আলোচনা সভার মধ্য দিয়ে অনুষ্ঠিত হয়।

খাগড়াছড়ি দীঘিনালায় আওয়ামীলীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী নানা কর্মসূচির মধ্য দিয়ে পালন করা হয়েছে।রোববার (২৩ জুন) সকালে দীঘিনালা উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে দলীয় মিলাদ মাহফিল মুনাজাত, পতাকা উত্তোলন, কেক কাটা, বর্ণাঢ্য শোভাযাত্রা ও আলোচনা সভার মধ্য দিয়ে অনুষ্ঠিত হয়।

সকালে দলীয় কার্যালয়ে জাতীয় সংগীতের মধ্যদিয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। পরে অনুষ্ঠিত হয় বর্ণাঢ্য শোভাযাত্রা। বর্ণাঢ্য শোভাযাত্রায় নেতৃত্ব দেন, দীঘিনালা উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ মোহাম্মদ কাশেম। পরে অনুষ্ঠিত হয় আলোচনা সভা।

আলোচনা সভায় দীঘিনালা উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ মোহাম্মদ কাশেম এর সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন, দীঘিনালা উপজেলা আওয়ামী লীগ এর সিনিয়র সহ সভাপতি মো. মাহাবুবুুল আলম এবং বাবু নিউটন মহাজন, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি সীমা দেওয়ান, মেরুং উত্তর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. আমজাদ হোসেন, উপজেলা যুবলীগের সাধার সম্পাদক এফএম আলমগীর, দীঘিনালা উপজেলা ছাত্রলীগের সভাপতি মেহেদী আলম প্রমুখ।

এই বিভাগের আরোও খবর

Logo