তৃণমূল নেতাকর্মীরা চায় শহিদুল ইসলাম লেবু কে

আবু মোঃ শোয়েব প্রকাশিত: ২১ অক্টোবর , ২০২৩ ০৮:৫৮ আপডেট: ২১ অক্টোবর , ২০২৩ ০৮:৫৮ এএম
তৃণমূল নেতাকর্মীরা চায় শহিদুল ইসলাম লেবু কে
কড়া নাড়ছে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে ১৩২ টাংগাইল ৩ ঘাটাইল আসনে নির্বাচন ঘিরে সরগরম হয়ে উঠেছে রাজনীতির মাঠ। নির্বাচন সামনে রেখে তৃণমূলের আস্তা বেড়েছে উপজেলা আ.লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান শহিদুল ইসলাম লেবুর ওপর।

কড়া নাড়ছে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে ১৩২ টাংগাইল ৩ ঘাটাইল আসনে নির্বাচন ঘিরে সরগরম হয়ে উঠেছে রাজনীতির মাঠ। নির্বাচন সামনে রেখে তৃণমূলের আস্তা বেড়েছে উপজেলা আ.লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান শহিদুল ইসলাম লেবুর ওপর।

আশির দশক থেকে অদ্যাবধি পর্যন্ত আ.লীগ যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিকলীগ, মহিলা আ.লীগ সহ অঙ্গ ও সহযোগী সংগঠন তীল তীল করে গড়ে তুলেছেন। যে কারণে তার উপর তৃণমূলের নেতা কর্মীদের আস্তা রয়েছে।ঘাটাইল উপজেলা আ.লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান শহিদুল ইসলাম লেবু দীর্ঘ দিন ধরে দলের হাল ধরে নেতৃত্ব দিচ্ছেন। উপজেলা আ.লীগকে শক্তিশালী সংগঠনের পরিণত করেছেন। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলীয় প্রার্থী বিজয়ী করতে ব্যাপক ভূমিকা পালন করে।নৌকা মার্কা মনোনয়ন প্রত্যাশি উপজেলা আ.লীগের সভাপতি শহিদুল ইসলাম লেবু।

ঘাটাইলের তৃণমূল নেতা কর্মী ও সাধারণ মানুষ  মনে করেন শহিদুল ইসলাম লেবু রাজনীতির শুরু থেকে সাধারণ মানুষ ও দলের নিবেদিত প্রাণ হিসেবে কাজ করে যাচ্ছেন। তৃণমূল নেতা কর্মীদের দাবী আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলের জনপ্রিয় কর্মীবান্ধব নেতা শহিদুল ইসলাম লেবু কে দলীয় মনোনয়ন দেওয়া হইলে সহজেই এই আসনে নৌকা বিজয় নিশ্চিত হবে। তাই তৃণমূলের আস্তার প্রতীক উপজেলা আ.লীগের সভাপতি শহিদুল ইসলাম লেবু কে নৌকার মাঝি করার দাবী জানান দলীয় নেতা কর্মীরা।

শহিদুল ইসলাম লেবু জানান জানান বিএনপি জামাতের নৈরাজ্য সন্ত্রাস ধ্বংসাত্মক রাজনীতির বিরুদ্ধে দলকে শক্তিশালী করার লক্ষে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মুক্তিযুদ্ধের সরকার বাংলাদেশের উন্নয়নের রুপকার এ দেশের গরীব মেহনতী মানুষের এক মাত্র আস্থার ঠিকানা স্মার্ট বাংলাদেশ বিনির্মানে বাংলাদেশর সফল রাষ্ট্র নায়ক বঙ্গবন্ধুর কন্যা জন নেত্রী শেখ হাসিনা কে পূণরায় বাংলাদেশের প্রধানমন্ত্রী নির্বাচন করার লক্ষে ঘাটাইল উপজেলা আ.লীগ তথা তৃণমূল পর্যায়ে নেতা কর্মীরা বদ্ধ পরিকর।

তাই নেতাকর্মীদের প্রত্যাশা তৃণমূল পর্যায়ে এক জন ত্যাগী নিষ্ঠাবান কর্মীবান্ধব নেতাকে এই ঘাটাইলের আসন বিজয়ী করার স্বার্থে আমাকে নৌকা মার্কা মনোনয়ন দিলে এই আসনটি অতি সহজে বিজয়ী হয়ে জন নেত্রী শেখ হাসিনা কে উপহার দিতে পরব এবং এই ঘাটাইল কে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে দূর্নীতি মুক্ত, মাদক মুক্ত, সন্ত্রাস মুক্ত আধুনিক ঘাটাইল সকল কে সাথে নিয়ে গড়ে তুলব ইনশাআল্লাহ।

এই বিভাগের আরোও খবর

Logo