তিন ডিস ব্যবসায়ীকে গুলি করে হত্যা চেষ্টায় গ্রেপ্তার ১

রফিকুল ইসলাম জিল্লু প্রকাশিত: ২ নভেম্বর , ২০২৩ ১১:৫২ আপডেট: ২ নভেম্বর , ২০২৩ ১১:৫২ এএম
তিন ডিস ব্যবসায়ীকে গুলি করে হত্যা চেষ্টায় গ্রেপ্তার ১
আশুলিয়ার কাঠগড়া এলাকার ডিস ব্যবসার দ্বন্দ্ব সমাধানের কথা বলে অফিসে ডেকে নিয়ে কথা কাটাকাটির এক পর্যায় তিনজনকে গুলি করে হত্যা চেষ্টার প্রধান আসামি মোঃ তানজিল আহম্মেদ অশ্রু (৩০) নামের এক জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৪।

আশুলিয়ার কাঠগড়া এলাকার  ডিস ব্যবসার দ্বন্দ্ব সমাধানের কথা বলে অফিসে ডেকে নিয়ে কথা কাটাকাটির এক পর্যায় তিনজনকে গুলি করে হত্যা চেষ্টার প্রধান আসামি মোঃ তানজিল আহম্মেদ অশ্রু (৩০) নামের এক জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৪।

বুধবার (১ নভেম্বর) রাতে এসব তথ্য নিশ্চিত করেছেন সিপিসি-২, র‌্যাব-৪ এর কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট রাকিব মাহমুদ খান। এর আগে রাজধানীর কোতোয়ালি থানা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার অশ্রু আশুলিয়ার কাঠগড়া এলাকার বাসিন্দা। তার বিরুদ্ধে এর আগেও একটি হত্যা মামলা রয়েছে।

র‌্যাব জানায়, গত ২৫ অক্টোবর ডিস ব্যবসার দ্বন্দ্ব সমাধানের কথা বলে অফিসে ডেকে নেয় গ্রেপ্তার অশ্রুসহ তার সহযোগীরা।  এসময় কথা-কাটাকাটির জেরে এক পর্যায়ে এলোপাতাড়ি গুলি ছোড়ে অশ্রু। এঘটনায় ক্যাবল ব্যবসায়ী (ডিস ব্যবসায়ী) মানিক সরকারসহ, শরিফ সরকার ও সাইদুর রহমান গুলিবিদ্ধ হয়। পরে তাদের উদ্ধার করে সাভারের এনাম মেডিকেলে ভর্তি করা হয়। এব্যাপারে হত্যা চেষ্টার মামলা দায়ের হলে পুলিশের পাশাপাশি র‌্যাবও ছায়াতদন্ত শুরু করে। পরে গোপন সংবাদের ভিত্তিতে রাজধানী থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

সিপিসি-২, র‌্যাব-৪ এর কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট রাকিব মাহমুদ খান জানান, গ্রেফতারকৃত আসামি আশুলিয়া কাঠগড়া এলাকার ডিস ব্যবসায়ী সাইদুর সরকার, মানিক সরকার ও শরিফ সরকার’দের কথা কাটাকাটির এক পর্যায়ে এলোপাথাড়ী গুলি করে। এতে তিনজন আহত হন। গ্রেফতারকৃত আসামীকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে। তিনি আরও একটি হত্যামামলায় গ্রেপ্তার হয়ে বেশ কিছুদিন জেলে ছিলেন।

এই বিভাগের আরোও খবর

Logo