ড. এম. এ. ওয়াজেদ মিয়া ইঞ্জিনিয়ারিং কলেজের প্রবেশমুখে ঠাকুরগাঁওয়ে ৩ ভেন্ট বিশিষ্ট কালভার্ট ও সংযোগ সড়ক উদ্বোধন

মোঃ শফিকুল ইসলাম দুলাল প্রকাশিত: ২৬ সেপ্টেম্বর , ২০২৩ ১৭:৩৮ আপডেট: ২৬ সেপ্টেম্বর , ২০২৩ ১৭:৩৮ পিএম
ড. এম. এ. ওয়াজেদ মিয়া ইঞ্জিনিয়ারিং কলেজের প্রবেশমুখে ঠাকুরগাঁওয়ে ৩ ভেন্ট বিশিষ্ট কালভার্ট ও সংযোগ সড়ক উদ্বোধন
মোট ৪ কোটি ৫০ লাখ টাকা ব্যয়ে কালভার্ট ও সড়কের কাজের বাস্তবায়ন করেন ঠাকুরগাঁও সড়ক ও জনপদ বিভাগ।

জাকজমকপুর্ন আয়োজনের মধ্য দিয়ে ঠাকুরগাঁওয়ে ড. এম. এ. ওয়াজেদ মিয়া ইঞ্জিনিয়ারিং কলেজের প্রবেশমুখে ৩ ভেন্ট বিশিষ্ট কালভার্ট ও সংযোগ সড়কের উদ্বোধন করা হয়। ২৬ সেপ্টেম্বর মঙ্গলবার ফিতা কেটে কালভার্ট ও সড়কের উদ্বোধন করেন করেন প্রধান অতিথি আ’লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন। 

ঠাকুরগাঁও সড়ক ও জনপদ বিভাগের আয়োজনে উদ্বোধনী অনুষ্ঠানে ঠাকুরগাঁও সড়ক ও জনপদ বিভাগের নির্বাহী প্রকৌশলী মোঃ রাফিউল ইসলামের সভাপতিত্বে বক্তব্য দেন প্রধান অতিথি আ’লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন, বিশেষ অতিথি অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট রামকৃষ্ণ বর্মন, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপ্স) মোঃ আসাদুজ্জামান, জেলা আ’লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান মুহঃ সাদেক কুরাইশী,

সদর উপজেলা চেয়ারম্যান ও সদর উপজেলা চেয়ারম্যান এ্যাড. অরুনাংশু দত্ত টিটো, জেলা আ’লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম স্বপন, জেলা মহিলা লীগের সভাপতি দ্রৌপদী দেবী আগারওয়ালা, জেলা যুব মহিলা লীগের সভাপতি নাজিরা আক্তার স্বপ্না, সদর উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক মোশারুল ইসলাম সরকার, ঠাকুরগাঁও প্রেসক্লাবের সভাপতি মনসুর আলী, পৌর আ’লীগের সাধারণ সম্পাদক মাসুদুর রহমান বাবু প্রমুখ। এ সময় ড. এম. এ. ওয়াজেদ মিয়া ইঞ্জিনিয়ারিং কলেজের প্রবেশ মুখে ৩ ভেন্ট বিশিষ্ট কালভার্ট এবং সংযোগ সড়কের উদ্বোধন করেন প্রধান অতিথি। মোট ৪ কোটি ৫০ লাখ টাকা ব্যয়ে কালভার্ট ও সড়কের কাজের বাস্তবায়ন করেন ঠাকুরগাঁও সড়ক ও জনপদ বিভাগ।

এই বিভাগের আরোও খবর

Logo