ঠাকুরগাঁও জেলা পরিষদে নবনির্বাচিত চেয়ারম্যানের যোগদান অনুষ্ঠান

মো: হামিদুল ইসলাম (উজ্জল) প্রকাশিত: ৯ এপ্রিল , ২০২৪ ০৯:১৪ আপডেট: ৯ এপ্রিল , ২০২৪ ০৯:১৪ এএম
ঠাকুরগাঁও জেলা পরিষদে নবনির্বাচিত চেয়ারম্যানের যোগদান অনুষ্ঠান
জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের মধ্য দিয়ে ঠাকুরগাঁও জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আব্দুল মজিদ আপেলের যোগদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। সোমবার তিনি আনুষ্ঠানিকভাবে যোগদান করেন। এ সময় জেলা পরিষদের কর্মকর্তা-কর্মচারী ও আওয়ামী লীগের বিভিন্ন সহযোগী সংগঠনের নেতাকর্মী সহ সর্বস্তরের জনসাধারণের ঢল নামে।

জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের মধ্য দিয়ে ঠাকুরগাঁও জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আব্দুল মজিদ আপেলের যোগদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। সোমবার তিনি আনুষ্ঠানিকভাবে যোগদান করেন। এ সময় জেলা পরিষদের কর্মকর্তা-কর্মচারী ও আওয়ামী লীগের বিভিন্ন সহযোগী সংগঠনের নেতাকর্মী সহ সর্বস্তরের  জনসাধারণের ঢল নামে। 

জেলা পরিষদের আয়োজনে যোগদান অনুষ্ঠানে নবনির্বাচিত চেয়ারম্যান আব্দুল মজিদ আপেল মহোদয়ের সভাপতিত্বে বক্তব্য রাখেন প্রধান অতিথি বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও ঠাকুরগাঁও -১আসনের সংসদ সদস্য জনাব রমেশ চন্দ্র সেন এমপি, বিশেষ অতিথি ঠাকুরগাঁও -২ আসনের সংসদ সদস্য জনাব মাজহারুল ইসলাম সুজন এমপি, আরো উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও মহিলা সংরক্ষিত আসনের দ্রৌপদী দেবী আগরওয়ালা এমপি, সদর উপজেলা চেয়ারম্যান জনাব অরুণাংশু দত্ত টিটো,পৌর মেয়র আঞ্জুমান আরা বন্যা, জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাহবুবুর রহমান বাবলু, পীরগঞ্জ পৌরসভার মেয়র বীর মুক্তিযোদ্ধা একরামুল হক, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা বাদল চন্দ্র হাওলাদার প্রমুখ। 
অনুষ্ঠান সঞ্চালনা করেন জেলা পরিষদের সদস্য ও প্যানেল চেয়ারম্যান জনাব দেবাশীষ দত্ত সমীর। এর আগে জেলা পরিষদ চত্বরে নির্মিত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্প মাল্য অর্পণের মধ্য দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন ঠাকুরগাঁও জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মোঃ আব্দুল মজিদ আপেল। পরে তাকে জেলা পরিষদের কর্মকর্তা কর্মচারী ও আওয়ামী লীগের বিভিন্ন সহযোগী সংগঠনের নেতাকর্মী ও সমর্থক ও সর্বস্তরের জনসাধারনের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

এই বিভাগের আরোও খবর

Logo