ঠাকুরগাঁও জেলা পরিষদের এককালিন আর্থিক সহায়তার চেক বিতরণ

মোঃ শফিকুল ইসলাম দুলাল প্রকাশিত: ২১ সেপ্টেম্বর , ২০২৩ ১৬:৩৩ আপডেট: ২১ সেপ্টেম্বর , ২০২৩ ১৬:৩৩ পিএম
ঠাকুরগাঁও জেলা পরিষদের এককালিন আর্থিক সহায়তার চেক বিতরণ
বিতরণ অনুষ্ঠানে চেক গ্রহনকারী শিক্ষার্থী তাদের অভিভাবক, জেলা পরিষদের বিভিন্ন কর্মকর্তা-কর্মচারী ও অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

ঠাকুরগাঁও জেলা পরিষদের ২৩-২৪ অর্থবছরের রাজস্ব অর্থে জেলার দরিদ্র পরিবারের ছেলে-মেয়েরা যারা বিভিন্ন মেডিক্যাল, ইঞ্জিনিয়ারিং, বিশ্ববিদ্যালয়ে ভর্তির সুযোগে পেয়েছেন তাদের মাঝে আর্থিক সহায়তার চেক বিতরণ করা হয়। ২১ সেপ্টেম্বর বৃহস্পতিবার জেলা পরিষদ সভাকক্ষে এ বিতরণ অনুষ্ঠিত হয়। 

ঠাকুরগাঁও জেলা পরিষদের আয়োজনে বিতরণ অনুষ্ঠানে জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) রামকৃষ্ণ বর্মনের সভাপতিত্বে বক্তব্য দেন, প্রধান অতিথি জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আ’লীগের সভাপতি মুহঃসাদেক কুরাইশী। অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, জেলা পরিষদের সদস্য দেবাশীষ দত্ত সমীর,সংরক্ষিত আসনের সদস্য আফসানা আখতার, মোছাঃ সাবিনা ইয়াসমিন,সদস্য আনিসুজ্জামান,জেলা পরিষদের হিসাব রক্ষক দিলিপ কুমার রায় প্রমুখ। 

এ সময় জেলা পরিষদের ২৩-২৪ অর্থ বছরের বরাদ্দকৃত জেলার বিভিন্ন মেডিক্যাল, ইঞ্জিনিয়ারিং ও বিশ্ববিদ্যালয়ে ভর্তির সুযোগপ্রাপ্ত ৪১ জন শিক্ষার্থীর মাঝে আর্থিক সহায়তার চেক তুলে দেন অতিথিবৃন্দ। এছাড়াও একজন অসহায় পরিবারের সদস্যদের মাঝে একটি হুইল চেয়ার বিতরণ করা হয়। বিতরণ অনুষ্ঠানে চেক গ্রহনকারী শিক্ষার্থী তাদের অভিভাবক, জেলা পরিষদের বিভিন্ন কর্মকর্তা-কর্মচারী ও অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরোও খবর

Logo