ঠাকুরগাঁওয়ের বীর মুক্তিযোদ্ধা তৈমুর রহমানের জানাজা সম্পন্ন

মোঃ শফিকুল ইসলাম দুলাল প্রকাশিত: ৬ মার্চ , ২০২৪ ১৭:৩৮ আপডেট: ৬ মার্চ , ২০২৪ ১৭:৩৮ পিএম
ঠাকুরগাঁওয়ের বীর মুক্তিযোদ্ধা তৈমুর রহমানের জানাজা সম্পন্ন
ঠাকুরগাঁওয়ের বর্ষিয়ান রাজনীতিবিদ জেলা বিএনপির সভাপতি ও সাবেক সদর উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা তৈমুর রহমানের জানাজা সম্পন্ন হয়। ৬ মার্চ বুধবার ঠাকুরগাঁও শহরের সাধারন পাঠাগার মাঠে প্রথম জানাজা এবং বিকালে রুহিয়া সালেহিয়া ফাজিল মাদ্রাসা মাঠে ২য় নামাজে জানাজার পর পাশের গোরস্থানে দাফন সম্পন্ন করা হয়।

ঠাকুরগাঁওয়ের বর্ষিয়ান রাজনীতিবিদ জেলা বিএনপির সভাপতি ও সাবেক সদর উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা তৈমুর রহমানের  জানাজা সম্পন্ন হয়। ৬ মার্চ বুধবার ঠাকুরগাঁও শহরের সাধারন পাঠাগার মাঠে প্রথম জানাজা এবং বিকালে রুহিয়া সালেহিয়া ফাজিল মাদ্রাসা মাঠে ২য় নামাজে জানাজার পর পাশের গোরস্থানে দাফন সম্পন্ন করা হয়। 

পরিবার সুত্রে জানা যায় তিনি দীর্ঘদিন ধরে ফুসফুসে ক্যান্সারে আক্রান্ত হয়ে ভারতের বম্বে টাটা মেমোরিয়াল ক্যান্সার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গত রবিবার মারা যান। তার বয়স হয়েছিল ৭৭ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৩ ছেলে, ২ মেয়ে, আত্মীয়-সজন, বন্ধু-বান্ধবসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান। 

ঠাকুরগাঁও সাধারণ পাঠাগারে প্রথম জানাজায় মুঠোফোনের সাহায্যে শোক প্রকাশ করে সন্তপ্ত পরিবারের সদস্যদের সমবেদনা জানান বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এছাড়াও জেলা বিএনপির বিভিন্ন নেতৃবৃন্দসহ বিভিন্ন সামাজিক, রাজনৈতিক, সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে শোক জানানো হয়।

এই বিভাগের আরোও খবর

Logo