টঙ্গীবাড়িতে উপ নির্বাচনে আপিলে প্রার্থীতা ফিরে পেলেন জনাব মোঃ কাইয়ুম হালদার

অধীর চন্দ্র দাস প্রকাশিত: ১১ জুলাই , ২০২৪ ১৬:৩৪ আপডেট: ১১ জুলাই , ২০২৪ ১৬:৩৪ পিএম
টঙ্গীবাড়িতে উপ নির্বাচনে আপিলে প্রার্থীতা ফিরে পেলেন জনাব মোঃ কাইয়ুম হালদার
এতে করে উপ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী হতে তার আর কোনো বাঁধা থাকলো না। এর আগে তার মনোনয়নপত্র বাতিল করেছিলেন রিটার্নিং কর্মকর্তা ,গত ৯ জুলাই আপিল কর্মকর্তা কাইয়ুম হালদারের প্রার্থীতার পক্ষে রায় প্রদান করেন । আর এই রায়ের ফলে উপ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করতে আর কোন বাঁধা থাকলো না।

টঙ্গীবাড়িতে উপ নির্বাচনে আপিলে প্রার্থীতা ফিরে পেলেন জনাব মোঃ কাইয়ুম হালদার।আপিলে প্রার্থীতা ফিরে পেলেন জনাব মোঃ কাইয়ুম হালদার টঙ্গীবাড়ি উপজেলা দিঘীরপাড় ইউনিয়ন পরিষদের উপ নির্বাচনকে কেন্দ্র করে তার প্রার্থিতা অবৈধ ঘোষণা করলে তিনি আপিল করে প্রার্থীতা ফিরে পান।

এতে করে উপ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী হতে তার আর কোনো বাঁধা থাকলো না। এর আগে তার মনোনয়নপত্র বাতিল করেছিলেন রিটার্নিং কর্মকর্তা ,গত ৯ জুলাই আপিল কর্মকর্তা কাইয়ুম হালদারের প্রার্থীতার পক্ষে রায় প্রদান করেন । আর এই রায়ের ফলে  উপ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করতে আর কোন বাঁধা থাকলো না।

দিঘিরপাড় ইউপি উপ নির্বাচনে চেয়ারম্যান পদে আটজন (০৮) প্রার্থী মনোনয়ন জমা দেন এদের মধ্যে থেকে পাঁচজনের(০৫) মনোনয়ন বৈধ এবং কাইয়ুম হালদার সহ তিন জনের মনোনয়নপত্র বাতিল করেন রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাচন কর্মকর্তা এম কে আহমেদ।এই ব্যাপারে চেয়ারম্যান প্রার্থী কাইয়ুম হালদার বলেন আমার মনোনয়নপত্র অবৈধ ঘোষণা করলে আমি আপিল করি আর আপিলে আমার প্রতি ন্যায় বিচার করা হয়। আর আমি শতভাগ আশাবাদী ভোটের পরিবেশ সুষ্ঠু থাকলে জনগণের রায়ে আমি দিঘীরপাড় ইউপি চেয়ারম্যান নির্বাচিত হব। আমি সকলের নিকট দোয়া প্রার্থী।

দিঘীরপাড় ইউপি সাবেক চেয়ারম্যান আরিফ হালদার উপজেলা পরিষদ নির্বাচনে অংশগ্রহণ করার জন্য ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ গ্রহণ করলে, উক্ত পদটি উপজেলা নির্বাহী কর্মকর্তা কর্তৃক শূন্য ঘোষণা করা হয়।ফলে তফসিল অনুযায়ী দিঘীরপাড় ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে ।ব্যালট- পেপার পদ্ধতিতে ভোট গ্রহণ হবে আগামী ২৭ জুলাই।

এই বিভাগের আরোও খবর

Logo