ঝিনাইদহে সড়ক দুর্ঘটনায় এনজিও কর্মী নিহত

মোঃ রাসেল হোসেন প্রকাশিত: ৯ সেপ্টেম্বর , ২০২৪ ১৭:১০ আপডেট: ৯ সেপ্টেম্বর , ২০২৪ ১৭:১০ পিএম
ঝিনাইদহে সড়ক দুর্ঘটনায় এনজিও কর্মী নিহত
নিহত রুহুল আমিন যশোর সদর উপজেলার পরানপুর গ্রামের আবু বক্কারের ছেলে। তিনি এসএস অফিস এনজিওর ঝিনাইদহ শাখায় ম্যানেজার হিসেবে কর্মরত ছিলেন। প্রত্যক্ষদর্শীরা জানায়, সোমবার সকালের দিকে মোটরসাইকেলে রুহুল আমিন ঝিনাইদহ শহর থেকে যশোরের দিকে যাচ্ছিলেন।

ঝিনাইদহের কালীগঞ্জ শহরে দুই মোটরসাইকেলের সংঘর্ষে রুহুল আমিন (৩৫) নামে এক যুবক নিহত হয়েছেন। সোমবার (৯ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে উপজেলার শ্রীলক্ষ্মী সিনেমা হলের কাছে এ দু.র্ঘটনা ঘটে। 

নিহত রুহুল আমিন যশোর সদর উপজেলার পরানপুর গ্রামের আবু বক্কারের ছেলে। তিনি এসএস অফিস এনজিওর ঝিনাইদহ শাখায় ম্যানেজার হিসেবে কর্মরত ছিলেন। প্রত্যক্ষদর্শীরা জানায়, সোমবার সকালের দিকে মোটরসাইকেলে রুহুল আমিন ঝিনাইদহ শহর থেকে যশোরের দিকে যাচ্ছিলেন।

এ সময় শ্রীলক্ষ্মী সিনেমা হলের সামনে এলে তিনি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার উপর পড়ে যান। এ সময় পেছন দিক থেকে আরেক মোটরসাইকেল এসে তার শরীরে আঘাত করে। এ সময় গুরুতর আ.হত অবস্থায় তাকে উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃ.ত ঘোষণা করেন। 

কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক জানান, হাসপাতালে আনার আগেই রুহুল আমিনের মৃ.ত্যু হয়েছে। নিহত রুহুল আমিন মাথায় মারাত্মকভাবে আঘাত পেয়েছেন। কালীগঞ্জ থানার ওসি আবু আজিফ সড়ক দু.র্ঘটনায় নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন।

এই বিভাগের আরোও খবর

Logo