চোরাই মোটরসাইকেল বেচা-কেনার সময় পুলিশের অভিযান; আটক-২

মোঃ এরশাদ আলী প্রকাশিত: ১৫ জুন , ২০২৪ ০৯:৫৩ আপডেট: ১৫ জুন , ২০২৪ ০৯:৫৩ এএম
চোরাই মোটরসাইকেল বেচা-কেনার সময় পুলিশের  অভিযান; আটক-২
আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রাজেশ কুমার চক্রবর্তী বলেন, উপজেলার চাঁপাপুর-আবাদপুকুর সড়কের ফাঁকা একটি স্থানে কয়েকজন ব্যক্তি চোরাই মোটরসাইকেল বেচাকেনা করছিল। এমন গোপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে দুইজনকে আটক করা হয় ।

বগুড়ার আদমদীঘিতে একটি চোরাই মোটরসাইকেলসহ চোর চক্রের দুই সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১৩ জুন) রাতে উপজেলার চাঁপাপুর ইউনিয়নের আবাদপুকুর রাস্তায় এলাকায় অভিযান চালিয়ে চোরই মোটরসাইকেলসহ দুইজনকে গ্রেপ্তার করে আদমদীঘি থানা পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন, নওগাঁ জেলার আত্রাই থানার পতিস্বর এলাকার মৃত মান্নানের ছেলে শহিদুল ইসলাম (২৪) ও একই জেলার রাণীনগর থানার কয়াকুঞ্চি পানিয়ালপাড়া এলাকার মৃত মোজাম্মেল হকের ছেলে রাশেদুল ইসলাম (৩২)। 

আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রাজেশ কুমার চক্রবর্তী বলেন, উপজেলার চাঁপাপুর-আবাদপুকুর সড়কের ফাঁকা একটি স্থানে কয়েকজন ব্যক্তি চোরাই মোটরসাইকেল বেচাকেনা করছিল। এমন গোপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে দুইজনকে আটক করা হয় ।

এসময় তাদের কাছে থেকে চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে। অভিযানের সময় পুলিশের উপস্থিতিতে টের পেয়ে অজ্ঞাতনামা ৩/৪ জন পালিয়ে যায় তাদেরকেও আটকের চেষ্টা চলছে। এ ঘটনায় মামলা দায়েরের পর শুক্রবার দুপুরে তাদের আদালতে পাঠানো হয়েছে।

এই বিভাগের আরোও খবর

Logo