চান্দিনায় এলডিপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সাথে রেদোয়ানের মতবিনিময়

সোহেল রানা প্রকাশিত: ৮ আগস্ট , ২০২৪ ১৭:৩৪ আপডেট: ৮ আগস্ট , ২০২৪ ১৭:৩৪ পিএম
চান্দিনায় এলডিপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সাথে  রেদোয়ানের মতবিনিময়
এছাড়া কোন প্রকার হামলা বা উচ্ছৃঙ্খল আচরণ যেন কেউ না করে সেদিকে লক্ষ্য রাখতে নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান। মঙ্গলবার (৬ আগস্ট) বিকেল ৪টায় চান্দিনা রেদোয়ান আহমেদ কলেজের মাওলানা ভাসানী অডিটোরিয়ামে আয়োজিত মতবিনিময় সভায় থাইল্যান্ড থেকে ভিডিও কনফারেন্স এর মাধ্যমে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন তিনি।

কুমিল্লার চান্দিনায় উপজেলা এলডিপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সাথে মতবিনিময় করেন সাবেক প্রতিমন্ত্রী এবং এলডিপি মহাসচিব ড. রেদোয়ান আহমেদ। এসময় তিনি নেতাকর্মীদের ধৈর্য ও সহনশীল আচরণ করার নির্দেশ দেন।

এছাড়া কোন প্রকার হামলা বা উচ্ছৃঙ্খল আচরণ যেন কেউ না করে সেদিকে লক্ষ্য রাখতে  নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান। মঙ্গলবার (৬ আগস্ট) বিকেল ৪টায় চান্দিনা রেদোয়ান আহমেদ কলেজের মাওলানা ভাসানী অডিটোরিয়ামে আয়োজিত মতবিনিময় সভায় থাইল্যান্ড থেকে ভিডিও কনফারেন্স এর মাধ্যমে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন তিনি।

পরে বিকাল ৫টায় উপজেলার মহিচাইল শহীদ জিয়াউর রহমান কলেজ অডিটোরিয়ামে অপর এক মতবিনিময় সভায় ভিডিও কনফারেন্সিং এর মাধ্যমে বক্ততা করেন তিনি। পরে ছাত্র-জনতার অভ্যত্থানে শহীদদের আত্মার মাগফেরাত কামনায় মিলাদ, মাহফিল, দোয়া ও মুনাজাত করা হয়।পৃথক সভায় বিশেষ অতিথির বক্তৃতা করেন- আইইউবিএটি’র অধ্যাপক সুলতান মঈন আহমেদ রবিন।

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- উপজেলা এলডিপি’র সভাপতি একেএম শামসুল হক মাস্টার, সাধারণ সম্পাদক অধ্যক্ষ আবু তাহের, এলডিপি নেতা অধ্যক্ষ মো. মনিরুল ইসলাম ভূইয়া, পৌর এলডিপি’র সভাপতি অধ্যাপক গিয়াস উদ্দিন ভূইয়া, সাধারণ সম্পাদক মো. শাহ্ আলম, বাড়েরা ইউনিয়ন এলডিপি’র সভাপতি প্রভাষক রুহুল আমিন ভূইয়া, উপজেলা গণতান্ত্রিক স্বেচ্ছাসেবক দল সভাপতি শাখাওয়াত হোসেন সাক্কু, সাধারণ সম্পাদক শরীফুল ইসলাম, উপজেলা গণতান্ত্রিক যুবদল সভাপতি সাইফুল ইসলাম বাবর, সাধারণ সম্পাদক রাজীব আহমেদ ভূইয়া, পৌর গণতান্ত্রিক যুবদল সভাপতি মনিরুল ইসলাম মাস্টার, সাধারণ সম্পাদক জামশেদ আহমেদ জাকি, পৌর গণতান্ত্রিক স্বেচ্ছাসেবক দল সভাপতি মোবারক হোসেন মোবা, সাধারণ সম্পাদক অলি শেখ, পৌর গণতান্ত্রিক ছাত্রদল সভাপতি মো. সাজ্জাদ হোসেন প্রমুখ।

এই বিভাগের আরোও খবর

Logo