চান্দিনায় মাইক্রোবাস খাদে পড়ে চালকসহ নিহত ৩ আহত ১

সোহেল রানা প্রকাশিত: ১৭ আগস্ট , ২০২৪ ১৬:৫৩ আপডেট: ১৭ আগস্ট , ২০২৪ ১৬:৫৩ পিএম
চান্দিনায় মাইক্রোবাস খাদে পড়ে চালকসহ নিহত ৩ আহত ১
শনিবার (১৭ আগস্ট) দুপুর ২টার দিকে চান্দিনার অংশে মাধাইয়া মুক্তিযোদ্ধা স্মৃতি কলেজের সামনে ঢাকা-চট্টগ্ৰাম মহাসড়ক এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে। বিষয়টি নিশ্চিত করে চান্দিনা ফায়ার স্টেশন মাস্টার অনয় কুমার ঘোষ জানান- ঢাকা থেকে ছেড়ে আসা একটি মাইক্রোবাস মাধাইয়ার নাওতলা এলাকায় পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে থাকা একটি গাছের সাথে ধাক্কা খেলে এ দুর্ঘটনা ঘটে এতে ঘটনাস্থলেই ৩ জন মারা যায়।

কুমিল্লার চান্দিনায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশে খাদে পড়ে মাইক্রোবাসের চালক সহ অজ্ঞাত পরিচয় ৩ জন নিহত হয়েছে। এ দুর্ঘটনায় আরও ১ জন মহিলা গুরুতর আহত হয়েছে। তাৎক্ষণিক তাদের নাম পরিচয় জানা যায়নি।

শনিবার (১৭ আগস্ট) দুপুর ২টার  দিকে চান্দিনার অংশে মাধাইয়া মুক্তিযোদ্ধা স্মৃতি কলেজের সামনে ঢাকা-চট্টগ্ৰাম মহাসড়ক এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে। বিষয়টি নিশ্চিত করে চান্দিনা ফায়ার স্টেশন মাস্টার অনয় কুমার ঘোষ জানান- ঢাকা থেকে ছেড়ে আসা একটি মাইক্রোবাস মাধাইয়ার নাওতলা এলাকায় পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে থাকা একটি গাছের সাথে ধাক্কা খেলে এ দুর্ঘটনা ঘটে এতে ঘটনাস্থলেই ৩ জন মারা যায়। 

প্রত্যক্ষদর্শীরা জানান, মাইক্রোবাসটি চালক সহ ৪ জন যাত্রী নিয়ে চট্টগ্রামের উদ্দেশে যাচ্ছিল। মাধাইয়া মুক্তিযোদ্ধা স্মৃতি কলেজের সামনের সড়কে ঢাকা-চট্টগ্রাম লেন দ্রুত গতিতে আসা মাইক্রোবাসটি নিয়ন্ত্রণ হারায়।  এতে সড়কের পাশের একটি গাছের সাথে ধাক্কা লাগলে  মাইক্রোবাসের সামনের অংশ সহ একপাশের অংশ দুমড়েমুচড়ে যায়  এবং ঘটনাস্থলেই মাইক্রোবাসের চালকসহ ৩ জন নিহত হয়। মাইক্রোবাসের ভিতরে থাকা গুরুত্বর আহতদ এক নারীকে চান্দিনা ফায়ার সার্ভিসের লোকজন উদ্ধার করে চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

এই বিভাগের আরোও খবর

Logo