চাটখিল থানার লুট হওয়া মোবাইল ফোনসহ মালামাল উদ্ধার, ১ জন গ্রেফতার

মোঃ হানিফ প্রকাশিত: ১৬ সেপ্টেম্বর , ২০২৪ ১৪:২১ আপডেট: ১৬ সেপ্টেম্বর , ২০২৪ ১৪:২১ পিএম
চাটখিল থানার লুট হওয়া মোবাইল ফোনসহ মালামাল উদ্ধার, ১ জন গ্রেফতার
অভিযান পরিচালনাকালে চাটখিল পৌর শহরের ছয়নী টবগা আলী মিয়া ব্যাপারী বাড়ীর মোঃ বেলাল হোসেনের ছেলে রবিউল হাসান (অপি) (২৫)কে গ্রেফতার করা হয়। এ সময় তার বসত ঘরের কক্ষ হতে থানা থেকে লুট করে নেওয়া ৩টি মোবাইল ফোন, ২টি ব্যাগ,১টি রেইন কোট, ২টি চার্জার উদ্ধার করা হয়। উপস্থিত সাক্ষীদের সম্মুখে উদ্ধারকৃত মালামালের জব্দ তালিকা তৈরি করা হয়েছে।

আজ সোমবার (১৬ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৬ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে চাটখিল থানার পুলিশ এক বিশেষ অভিযান পরিচালনা করে।

অভিযান পরিচালনাকালে চাটখিল পৌর শহরের  ছয়নী টবগা আলী মিয়া ব্যাপারী বাড়ীর মোঃ বেলাল হোসেনের ছেলে  রবিউল হাসান (অপি) (২৫)কে গ্রেফতার করা হয়। এ সময় তার বসত ঘরের  কক্ষ হতে থানা থেকে লুট করে নেওয়া  ৩টি মোবাইল ফোন, ২টি ব্যাগ,১টি রেইন কোট, ২টি চার্জার উদ্ধার করা হয়। উপস্থিত সাক্ষীদের সম্মুখে উদ্ধারকৃত মালামালের জব্দ তালিকা তৈরি করা হয়েছে। 

থানা থেকে লুটকৃত মালামাল উদ্ধার প্রসঙ্গে চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইমদাদুল হক  বলেন, গত কয়েকদিন থেকে আমাদের অভিযান চলছে। ইতোমধ্যে কিছু অস্ত্র উদ্ধার হয়েছে। ওসি ইমদাদুল হক বলেন, আজকে ৩ টি মোবাইল সেট সহ অন্যান্য কিছু মালামাল উদ্ধার করা হয়েছে।

তিনি আরো বলেন, অভিযানগুলো অত্যন্ত নিখুঁতভাবে করা হচ্ছে, তাই দুষ্কৃতকারীদের গ্রেফতার ও লুটকৃত অস্ত্র ও মালামাল উদ্ধারে কিছু সময় লেগে যাচ্ছে। তিনি বলেন, থানা থেকে লুট হওয়া অস্ত্র ও সকল মালামাল উদ্ধারে পুলিশী অভিযান অব্যাহত রয়েছে ২/১দিনের মধ্যে অভিযান আরো কঠোর হবে।

এই বিভাগের আরোও খবর

Logo