চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান হলেন আলহাজ্ব ফজলুল করিম সাঈদি

বাবলু হাসান প্রকাশিত: ২২ মে , ২০২৪ ০৭:৪৪ আপডেট: ২২ মে , ২০২৪ ০৭:৪৪ এএম
চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান হলেন আলহাজ্ব ফজলুল করিম সাঈদি
চকরিয়া উপজেলা পরিষদ নির্বাচনের বেসরকারিভাবে ফলাফল প্রকাশ করলেন উপজেলা নির্বাচন অফিস।তথ্য মতে, উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে মোট চারজন প্রার্থী অংশগ্রহণ করেছেন তারমধ্যে ফজলুল করিম সাঈদি, (দোয়াত-কলম) ৫৯৯৫৩ ভোট পেয়ে উপজেলা চেয়ারম্যান হিসেবে ২য় বারের মত নির্বাচিত হওয়ায় বে-সরকারিভাবে ফলাফল প্রকাশ করেছে। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সাবেক এম.পি জাফর আলম বি. এ (ঘোড়া প্রতীক ) পেয়েছে ৫৮২৮২ ভোট।১৬৭১ ভোট বেশি পেয়ে ফজলুুল করিম সাঈদী বেসরকারি ভাবে নির্বাচিত হন।

চকরিয়া  উপজেলা পরিষদ নির্বাচনের বেসরকারিভাবে ফলাফল প্রকাশ করলেন উপজেলা নির্বাচন অফিস।তথ্য মতে, উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে মোট চারজন প্রার্থী অংশগ্রহণ করেছেন তারমধ্যে ফজলুল করিম সাঈদি, (দোয়াত-কলম) ৫৯৯৫৩ ভোট পেয়ে উপজেলা চেয়ারম্যান হিসেবে ২য় বারের মত নির্বাচিত হওয়ায় বে-সরকারিভাবে ফলাফল প্রকাশ করেছে। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সাবেক এম.পি জাফর আলম বি. এ  (ঘোড়া প্রতীক ) পেয়েছে ৫৮২৮২ ভোট।১৬৭১ ভোট বেশি পেয়ে ফজলুুল করিম সাঈদী বেসরকারি ভাবে নির্বাচিত হন।

অপরদিকে ভাইস চেয়ারম্যান পদে ৬ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। তারমধ্যে বেলাল উদ্দিন শান্ত ৩৮৪৪০( তালা ) প্রতীক নিয়ে নির্বাচন করে পেয়ে বে-সরকারিভাবে নির্বাচিত ঘোষণা করা হয়েছে।তার নিকট তম প্রতিদ্বন্দ্বী মকছুদুল হক ছুট্টো (বই প্রতীক) নিয়ে ২৮৫১৪ ভোট পেয়েছে। ৯৯২৬ ভোট বেশি পেয়ে বেসরকারিভাবে  নির্বাচিত হয়েছে বেলাল উদ্দিন শান্ত (তালা প্রতীক)।

এছাড়াও ৩ জন মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। তার মধ্যে জাহানারা পারভিন (হাঁস) প্রতীক নিয়ে ৫৬৮০৪ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত ঘোষণা করা হয়েছে। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সাফিয়া বেগম (ফুটবল প্রতীক) নিয়ে নির্বাচন করে ৪৫১৬৭ ভোট পেয়েছে, ১১৬৩৭ ভোট বেশি পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয় জাহানারা পারভিন হাঁস প্রতীক।

এই বিভাগের আরোও খবর

Logo