গাড়ি পুড়িয়ে ক্ষমতায় যাওয়া যাবে না

শামীম খান প্রকাশিত: ১৩ নভেম্বর , ২০২৩ ১২:১৩ আপডেট: ১৩ নভেম্বর , ২০২৩ ১২:১৩ পিএম
গাড়ি পুড়িয়ে ক্ষমতায় যাওয়া যাবে না
চারজন, পাঁচজন মিলে রাস্তায় স্লোগান দিয়ে, গাড়ি পুড়িয়ে ক্ষমতায় যাওয়া যাবে না বলে মন্তব্য করেছেন ময়মনসিংহ-৩ গৌরীপুর আসনের সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ।

চারজন, পাঁচজন মিলে রাস্তায়  স্লোগান দিয়ে, গাড়ি পুড়িয়ে ক্ষমতায় যাওয়া যাবে না বলে মন্তব্য করেছেন ময়মনসিংহ-৩ গৌরীপুর আসনের সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ। শনিবার বিকালে উপজেলার ডৌহাখলা ইউনিয়নের ডাউকি জামে মসজিদের নির্মাণ কাজের উদ্বোধনী অনুষ্ঠানের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এই মন্তব্য করেন তিনি।

বীরমুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ বলেন, আমরা ক্ষমতায় যেতেও পারি। আর যদি কেউ নামিয়ে দিতে চায়, কষ্ট করে নামাতে হবে। বললেই নামানো যাবে না। চারজন, পাঁচজন মিলে রাস্তায় স্লোগান দিয়ে, গাড়ি পুড়িয়ে ক্ষমতায় যাওয়া যাবে না। ক্ষমতায় যেতে হলে অভ্যুত্থান ঘটাতে হবে জনগণকে নিয়ে। জনগণ না থাকলে কোন অভ্যুত্থান হয় না। জনগণ না থাকলে কোন সরকার পরিবর্তন হয় না। এসময় আওয়ামী লীগের এই সংসদ সদস্য বলেন, আপনারা চেষ্টা করবেন  যেন নৌকার আসনটা  গৌরীপুর পায়। আমিতো প্রার্থী আছি। আরো যারা প্রার্থী আছে, তারা হয়তো আসবে, কথা বলবে। জননেত্রী শেখ হাসিনা যাকেই মনোনয়ন দেবে, আমরা যেন আসনটা পাই সেজন্য সবাইকে ঐক্যবদ্ধ থাকবেন।

জামিয়া মাহমুদা চর খরিচা মাদ্রাসার নায়েবে মুহতামিম মাওলানা মোঃ আবু সাঈদের সভাপতিত্বে ও ডাউকী জামে মসজিদ কমিটির সভাপতি মো: সাহাবুল ইসলাম রতনের সঞ্চালনায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি হেলাল উদ্দিন আহমেদ,  জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক তানজীর আহমেদ রাজীব, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সোহেল রানা, ডৌহাখলা ইউপি চেয়ারম্যান এম এ কাইয়ুম, উচাখিলা ইউপি চেয়ারম্যান আনোয়ারুল হোসেন খান সেলিম, রামগোপালপুর ইউপি সদস্য ফরিদ উদ্দিন প্রমুখ।

এই বিভাগের আরোও খবর

Logo