কুষ্টিয়ার ভেড়ামারা সরকারি পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেনীর শিক্ষার্থীদের আয়োজনে বৃক্ষরোপন কর্মসূচি

মোঃ রাকিব হোসেন প্রকাশিত: ১৪ আগস্ট , ২০২৪ ১৫:১৮ আপডেট: ১৪ আগস্ট , ২০২৪ ১৫:১৮ পিএম
কুষ্টিয়ার ভেড়ামারা সরকারি পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেনীর শিক্ষার্থীদের আয়োজনে বৃক্ষরোপন কর্মসূচি
দশম শ্রেনীর ছাত্রদের মধ্য উপস্থিত ছিলেন বিশেষ আগারওয়াল, ফাহিম,আকাইদ ও আব্দুল্লাহ এবং সার্বিক সহযোগিতা করে রুবাই। শিক্ষার্থীরা বলেন বৃক্ষরোপণ আমাদের সকলের বেশি করে করতে হবে, গাছপালা আমাদের পরিবেশের ভারসম্য রক্ষা করে সবাই কে বেশি বেশি করে গাছ লাগাতে হবে।

কুষ্টিয়ার ভেড়ামারা সরকারি পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেনীর শিক্ষার্থীদের আয়োজনে বৃক্ষরোপন কর্মসূচি কুষ্টিয়া জেলার ভেড়ামারা উপজেলা মধ্যে  সরকারি পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেনীর শিক্ষার্থীদের উদ্যোগে ভেড়ামারা পাইলট মডেল উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে,  ভেড়ামারা থানার সামনে, ভেড়ামারা ডাকবাংলার মধ্যে,  ভেড়ামারা উপজেলার মধ্যে, ভেড়ামারা ডিগ্রী কলেজ প্রাঙ্গনে,  ভেড়ামারা মডেল মসজিদ সহ ভেড়ামারা শহরের বিভিন্ন স্থানে  বৃক্ষরোপণ করে শিক্ষার্থীরা৷

দশম শ্রেনীর ছাত্রদের মধ্য উপস্থিত ছিলেন  বিশেষ আগারওয়াল, ফাহিম,আকাইদ ও আব্দুল্লাহ এবং সার্বিক সহযোগিতা করে রুবাই। শিক্ষার্থীরা বলেন বৃক্ষরোপণ আমাদের সকলের বেশি করে করতে হবে, গাছপালা আমাদের পরিবেশের ভারসম্য রক্ষা করে সবাই কে বেশি বেশি করে গাছ লাগাতে হবে।

তাদের এই উদ্যোগ কে ভেড়ামারার সাধারণ মানুষ সাধুবাদ জানান,   ভেড়ামারা অনলাইন প্রেসক্লাব সাধুবাদ জানিয়েছেন। ভেড়ামারা অনলাইন প্রেসক্লাবের সভাপতি ডাঃ কামরুল ইসলাম মনা বলেন,  এই ভাবে সকল স্কুল কলেজের ছাত্র ছাত্রীরা সবুজ বাংলাদেশ গড়তে এগিয়ে আসবে এটাই আমাদের প্রত্যাশা।

এই বিভাগের আরোও খবর

Logo