ফরিদপুরে সাজা প্রাপ্ত আসামী গ্রেফতার

নাজিম বকাউল প্রকাশিত: ৫ ফেব্রুয়ারী , ২০২৪ ০৬:২০ আপডেট: ৫ ফেব্রুয়ারী , ২০২৪ ০৬:২০ এএম
ফরিদপুরে সাজা প্রাপ্ত আসামী গ্রেফতার
যাবজ্জীবন সাজাপ্রাপ্ত দীর্ঘ ১০ বছর যাবৎ পলাতক আসামী নুর ইসলাম বাবু’কে যশোর জেলার থেকে গ্রেফতারর করেছে ফরিদপুরের র‍্যাব ১০। ফরিদপুরের একটি মাদক মামলায় ১০ বছরের সাজা হয়েছিল। শনিবার ০৩ ফেব্রুয়ারি ২০২৪ খ্রিঃ তারিখ আনুমানিক দুপুর ১৮:০০ ঘটিকায় র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে যশোর জেলার কোতোয়ালী থানাধীন বেজপাড়া এলাকায় একটি অভিযান পরিচালনা করে।

যাবজ্জীবন সাজাপ্রাপ্ত দীর্ঘ ১০ বছর যাবৎ পলাতক আসামী নুর ইসলাম বাবু’কে যশোর জেলার থেকে গ্রেফতারর করেছে ফরিদপুরের র‍্যাব ১০। ফরিদপুরের একটি মাদক মামলায় ১০ বছরের সাজা হয়েছিল। শনিবার ০৩ ফেব্রুয়ারি ২০২৪ খ্রিঃ তারিখ আনুমানিক দুপুর ১৮:০০ ঘটিকায় র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে যশোর জেলার কোতোয়ালী থানাধীন বেজপাড়া এলাকায় একটি অভিযান পরিচালনা করে।

উক্ত অভিযানে জিআর সাজা-২৯৬/১৪, ফরিদপুর জেলার ভাঙ্গা থানার মামলা নং-২৫(০৯)১৪, ধারা-১৯৯০ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের ১৯(১) টেবিলের ৩(খ); মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত সাজা ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী নুর ইসলাম বাবু (৫৬) পিতা-মোঃ মুনসুর আলি শেখ, সাং-কাউরিয়া রেইলগেট ঋষিপাড়া, থানা-ঝিকরগাছা, জেলা-যশোর’কে গ্রেফতার করে জানান ‍ র‍্যাব ফরিদপুর।

ধৃত আসামী একজন আন্ত:জেলা মাদক কারবারি। সে দেশের সীমান্তবর্তী জেলা যশোর এর বিভিন্ন বর্ডার এলাকা থেকে চোরাই পথে মাদকদ্রব্য এনে যশোর, ফরিদপুর সহ আশপাশের বিভিন্ন জেলার বিভিন্ন থানা এলাকায় বিক্রয় করত। তার নামে যশোর ও ফরিদপুর জেলার বিভিন্ন থানায় একাধিক মামলা বিদ্যমান আছে। সে বিভিন্ন সময় ছদ্মনাম ব্যবহার করলেও আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর হাতে মাদকসহ হাতেনাতে ধরা পড়ে।
আসামীর নামে ফরিদপুর জেলার ভাঙ্গা থানার মামলা নং-২৫, তারিখ-১৯/০৯/২০১৪ইং, ধারা- ১৯৯০ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন এর ১৯(১) টেবিল ৩(খ), মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে, গ্রেফতারকৃত আসামী উক্ত মামলার সাজাপ্রাপ্ত আসামী বলে স্বীকার করেছে। সে জামিনে মুক্ত হয়ে দীর্ঘ ১০(দশ) বছর ধরে বিভিন্ন এলাকায় আত্মগোপন করে ছিল।গ্রেফতারকৃত আসামীকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

এই বিভাগের আরোও খবর

Logo