কাশেম গোলআরা রাকিন কল্যাণ ট্রাস্টের বিনা মূল্যে বই বিতরণ

দেওয়ান মোঃ ইকবাল প্রকাশিত: ৪ জানুয়ারী , ২০২৪ ১০:৫৮ আপডেট: ৪ জানুয়ারী , ২০২৪ ১০:৫৮ এএম
কাশেম গোলআরা রাকিন কল্যাণ ট্রাস্টের বিনা মূল্যে বই বিতরণ
ফেনীর দাগনভূঞায় কাশেম গোলআরা রাকিন কল্যাণ ট্রাস্টের উদ্যোগে ভাষা শহীদ সালাম মেমোরিয়াল কলেজের অসহায়,মেধাবী ও দরিদ্র শিক্ষার্থীদের মাঝে বিনা মূল্যে বই বিতরণ অনুষ্ঠান বৃহস্পতিবার (৪ জানুয়ারি) সকালে ভাষা শহীদ সালাম মেমোরিয়াল কলেজ মাঠে অনুষ্ঠিত হয়েছে।

ফেনীর দাগনভূঞায় কাশেম গোলআরা রাকিন কল্যাণ ট্রাস্টের উদ্যোগে ভাষা শহীদ সালাম মেমোরিয়াল কলেজের অসহায়,মেধাবী ও দরিদ্র শিক্ষার্থীদের মাঝে বিনা মূল্যে বই বিতরণ অনুষ্ঠান   বৃহস্পতিবার (৪ জানুয়ারি) সকালে ভাষা শহীদ সালাম মেমোরিয়াল কলেজ মাঠে অনুষ্ঠিত হয়েছে।

ভাষা শহীদ সালাম মেমোরিয়াল কলেজের হিসাব বিজ্ঞান বিভাগের প্রভাষক নজরুল বিন মাহমুদের সঞ্চালনায় ও ট্রাস্টের সভাপতি আবুল কায়েস রিপন এর সভাপতিত্বে  প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাশেম গোলআরা রাকিন কল্যাণ ট্রাস্টের উপদেষ্টা তগদীর আহমেদ। কুরআন তেলোয়াতের মধ্য দিয়ে উক্ত অনুষ্ঠান শুরু হয়। কুরআন তেলোয়াত করেন ভাষা শহীদ সালাম মেমোরিয়াল কলেজের ইসলামের ইতিহাসের প্রভাষক  আমির হোসেন। 

এসময় অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন ট্রাস্টের ভাইস প্রেসিডেন্ট এস এম শামসুদ্দোয়া,ভাষা শহীদ সালাম মেমোরিয়াল কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ আলমগীর কবির, ছাত্রীদের পক্ষ থেকে বক্তব্য রাখেন রাশেদা আক্তার। এছাড়াও সভায় বিভিন্ন পেশার লোকজন,ভাষা শহীদ সালাম মেমোরিয়াল কলেজের শিক্ষার্থী বৃন্দ, সুশীল সমাজের লোকজন এবং সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। 

ট্রাস্টের সভাপতি আবুল কায়েস রিপন জানান,ট্রাস্টের উদ্যোগে প্রতিবছরের ন্যায় এবারও বিনামূল্যে ১৮ জন ছাত্র ছাত্রীদের মাঝে বই বিতরণ করা হয়েছে এবং ১২ জন শিক্ষার্থীকে বিনামূল্যে  কলেজ ড্রেস প্রদান করা হবে। তিনি আরও বলেন, সমাজের অবহেলিত ও অসহায় মানুষের পক্ষে কাজ করবে এই ট্রাস্ট এবং এই ধরণের সহযোগিতা অব্যাহত থাকবে।

এই বিভাগের আরোও খবর

Logo