কালীগঞ্জে মাদক সেবন ও বহনের দায়ে ০১ যুবকের কারাদন্ড

রশিদুল ইসলাম প্রকাশিত: ২ নভেম্বর , ২০২৩ ১২:০৫ আপডেট: ২ নভেম্বর , ২০২৩ ১২:০৫ পিএম
কালীগঞ্জে মাদক সেবন ও বহনের দায়ে ০১ যুবকের কারাদন্ড
লালমনিরহাটের কালীগঞ্জে মাদক সেবন ও বহনের দায়ে ১ যুবকের ৩ মাস কারাদন্ড প্রদান করেছেন ভ্রাম্যমাণ আদালত। সাজা প্রাপ্ত যুবক হলেন-উপজেলার কাকিনা ইউনিয়নের কাকিনা বাজার এলাকার মৃত বিশ্বনাথ এর পুত্র সুমন মহন্ত (২০)।

লালমনিরহাটের কালীগঞ্জে মাদক সেবন ও বহনের দায়ে ১ যুবকের  ৩ মাস  কারাদন্ড প্রদান করেছেন ভ্রাম্যমাণ আদালত। সাজা প্রাপ্ত যুবক হলেন-উপজেলার কাকিনা ইউনিয়নের কাকিনা বাজার এলাকার মৃত বিশ্বনাথ এর পুত্র সুমন মহন্ত (২০)। বুধবার (পহেলা নভেম্বর) রাতে  ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট, কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার  জহির ইমাম এক অভিযানে তাদেরকে আটক করে এই শাস্তি দেন।

জানা গেছে, উপজেলার কাকিনা ইউনিয়নের কাকিনা বাজার এলাকায় সুমন মহন্ত নামে এক যুবককে তল্লাশী করে বিশেষ কায়দায় রাখা ২ টি ট্যাপেন্টা ট্যাবলেট উদ্ধার করে।
এ বিষয়ে কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার জহির ইমাম বলেন, উপজেলা প্রশাসন মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি সবসময় মেনে চলে। তারই পরিপ্রেক্ষিতে আজকের অভিযানে এক জনের কাছ থেকে দুইটি নেশা জাতীয় ট্যাপেন্টা ট্যাবলেট উদ্বার  করে  মাদক সেবন ও বহনের দায়ে তাদেরকে দোষী সাব্যস্ত করে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬(১), (২১) ধারায় অপরাধ করায় ৩ মাস সশ্রম কারাদণ্ড ও ১ হাজার  টাকা অর্থদণ্ড অনাদায়ে আরো ৭ দিনের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয় । মাদকের বিরুদ্ধে এ  অভিযান অব্যাহত থাকবে।

এই বিভাগের আরোও খবর

Logo