শিক্ষকের মামলা প্রত্যাহারের দাবীতে শিক্ষার্থীদের মানববন্ধন

রশিদুল ইসলাম প্রকাশিত: ১৫ নভেম্বর , ২০২৩ ১৩:১০ আপডেট: ১৫ নভেম্বর , ২০২৩ ১৩:১০ পিএম
শিক্ষকের মামলা প্রত্যাহারের দাবীতে শিক্ষার্থীদের মানববন্ধন
লালমনিরহাটের হাতিবান্ধা জাওরানী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আব্দুল কাদের এর বিরুদ্ধে দায়ের কৃত মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন করেছে উক্ত বিদ্যালয়ের শিক্ষার্থীরা। ১৪ নভেম্বর মঙ্গলবার হাতীবান্ধা উপজেলার জাউরানী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

লালমনিরহাটের হাতিবান্ধা  জাওরানী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আব্দুল কাদের এর বিরুদ্ধে দায়ের কৃত মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন করেছে উক্ত বিদ্যালয়ের শিক্ষার্থীরা। ১৪ নভেম্বর মঙ্গলবার হাতীবান্ধা উপজেলার জাউরানী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে শিক্ষার্থীরা শিক্ষকের বিরুদ্ধে দায়ের কৃত মামলা প্রত্যাহারের দাবী জানিয়ে বলেন ,"আমাদের স্যারের বিরুদ্ধে যে মামলা হয়েছে সম্পুর্ন মিথ্যা। ঘটনার দিন স্যার আমাদের স্কুলেই ছিল এবং আমাদের ক্লাশ নিয়েছেন।আমরা স্যারের বিরুদ্ধে মামলা প্রত্যাহারে দাবী জানাই"।

প্রসঙ্গত গত ২ অক্টোবর হাতীবান্ধা উপজেলার জাওরানী এলাকার জহুরুল ইসলাম(৩২) ও একই এলাকার মোন্নাছ আলী(৫৫) এর সাথে জমিজমা সংক্রান্ত বিরোধে ঝগড়া বিবাদ ও মারামারি হলে জহুরুল ইসলাম তার দায়ের কৃত মামলায় প্রতিহিংসা বশতঃ জাওরানী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আঃ কাদের কে  আসামী করেন।

উক্ত বিদ্যালয়ের প্রধান শিক্ষক সহ সকল শিক্ষক, শিক্ষিকারা নিশ্চিত করেন যে ঘটনার দিন সহকারী শিক্ষক আঃ কাদের বিদ্যালয়ে উপস্থিত ছিলেন এবং সকাল থেকে শেষ অবধি পর্যন্ত বিদ্যালয়ে পাঠদানরত ছিলেন।

এই বিভাগের আরোও খবর

Logo