কালকিনিতে যুবককে হত্যার অভিযোগে মামলা দায়ের

মাসুদ রেজা ফিরোজী প্রকাশিত: ২৪ অক্টোবর , ২০২৩ ০৭:২৯ আপডেট: ২৪ অক্টোবর , ২০২৩ ০৭:২৯ এএম
কালকিনিতে যুবককে হত্যার অভিযোগে মামলা দায়ের
মাদারীপুরের কালকিনিতে চুরির অপবাদে এক যুবককে পিটিয়ে হত্যার অভিযোগে মামলা করা হয়েছে। নিহত মো. আজিজুল শিকদার (৩২) বাবা রহিম শিকদার বাদী হয়ে সোমবার (২৩ অক্টোবর) সকালে আদালতে মামলা দায়ের করেন।

মাদারীপুরের কালকিনিতে চুরির অপবাদে এক যুবককে পিটিয়ে হত্যার অভিযোগে মামলা করা হয়েছে। নিহত মো. আজিজুল শিকদার (৩২) বাবা রহিম শিকদার বাদী হয়ে সোমবার (২৩ অক্টোবর) সকালে আদালতে মামলা দায়ের করেন।

মামলা সূত্রে জানা গেছে, গত বুধবার চুরির অপবাদে আজিজুল শিকদারকে পিটিয়ে হত্যা করার অভিযোগ করা হয়। এ ঘটনায় ১৪ জনকে আসামি করে একটি মামলা করা হয়েছে। মামলার বাদী বলেন, আমার ছেলেকে ডেকে নিয়ে বাবুল ব্যাপারী, আবুল হোসেন ব্যাপারী, মামুন ব্যাপারী, শামীম ব্যাপারী, রনি চৌকিদার ও কাইয়ুমসহ একটি প্রভাবশালী মহল হত্যা করেছে। তাই, তাদের নামে মামলা করেছি।

এ বিষয়ে জানতে অভিযুক্তদের সঙ্গে মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করা হলেও তাদের বক্তব্য এখনো পাওয়া যায়নি। কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাজমুল হাসান বলেন, আদালতে মামলার বিষয়ে কোনও কাগজ পাইনি। তবে, আদালত কোনো নির্দেশনা দিলে সে অনুযায়ী কাজ করা হবে। আজিজুল হত্যার ঘটনায় থানায় একটি ইউডি মামলা হয়েছে।

এই বিভাগের আরোও খবর

Logo