বাক প্রতিবন্ধীর মৃতদেহ উদ্ধার

গোলাম রব্বানী প্রকাশিত: ৩০ জানুয়ারী , ২০২৪ ০৫:৩৬ আপডেট: ৩০ জানুয়ারী , ২০২৪ ০৫:৩৬ এএম
বাক প্রতিবন্ধীর মৃতদেহ  উদ্ধার
ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলার ২নং আমগাঁও ইউনিয়নের গাজীপুর গ্রামের মোঃ রফিকুলের পুত্র মোঃ শাকিল (১৪) গত রবিবার বিকেলে কাউকে না জানিয়ে বাসা থেকে বের হয়ে গেছেন বলেন তার পরিবারের লোকজন জানায়। ৯ দিন আগে বাড়ি থেকে নিখোঁজ হয় মৃত শাকিল, গতকাল সোমবার দুপুর আনুমানিক ১২:০০ টায় এলাকার লোকজন গরুর কাঁচা ঘাস কাটতে গিয়ে দেখেন একটি মৃতদেহ পুকুরের পানিতে ভেসে আছে। আলহাজ্ব হাবিবুর রহমান চৌধুরীর ভাটার ডোবা খালে।

ঠাকুরগাঁওয়ের   হরিপুর উপজেলার ২নং  আমগাঁও ইউনিয়নের  গাজীপুর গ্রামের মোঃ রফিকুলের পুত্র মোঃ  শাকিল (১৪) গত রবিবার বিকেলে কাউকে না জানিয়ে  বাসা থেকে বের হয়ে গেছেন বলেন তার পরিবারের লোকজন জানায়। ৯ দিন আগে বাড়ি থেকে নিখোঁজ হয় মৃত শাকিল, গতকাল সোমবার দুপুর আনুমানিক ১২:০০ টায় এলাকার লোকজন গরুর কাঁচা ঘাস কাটতে গিয়ে দেখেন একটি মৃতদেহ পুকুরের পানিতে  ভেসে আছে। আলহাজ্ব  হাবিবুর রহমান চৌধুরীর ভাটার ডোবা খালে। 

পরে সেখানে লোকজন জমায়েত হয় ও মৃতদেহকে চিহ্নিত করেন এবং মৃতদেহের পরিবারের লোকজনকে  জানানো হলে  তখন পরিবারের লোকজন নিশ্চিত করেছেন মৃতদেহটি শাকিলের। ঘটনা স্থলে গিয়ে মৃত্যু শাকিলের পিতাকে জিজ্ঞেস করলে তিনি বলেন, গত রবিবার বিকেলে কাউকে না জানিয়ে বাসা থেকে বের হয়ে কোথায় যেন চলে গেছেন শাকিল,  আমি ও আমার পরিবারের লোকজন অনেক খোজাখুজি ও মাইকিং করেছি। আমি আজ আমার ছেলের লাশ দেখে নিজেকে সামলাতে পারছি না, তিনি আরো  বলেন, আমার ছেলের কি ভাবে মৃত্যু হয়েছে আমি জানিনা আমার কারো উপর কোনো সন্দেহ নেই।  আমার ছেলে  জন্ম থেকেই বাকপ্রতিবন্ধী।এলাকার লোকজন বলেন শাকিল একজন বোবা কিন্তু ভালো ছেলে  সে সকলের কাছে  প্রিয় ছিলো। মৃতদেহ দেখে এলাকার লোকজন   হরিপুর থানায়  অবগত করেন , খবর পেয়ে ঘটনাস্থলে আসেন হরিপুর থানার  অফিসার ইনচার্জ  আঃ লতিফ শেখসহ  সহযোগীগণ।

 ঘটনার বিষয়ে জানতে চাইলে  হরিপুর থানার অফিসার ইনচার্জ আঃ লতিফ শেখ বলেন আমি ঘটনা স্থলে গিয়েছিলাম, ঘটনার সত্যতা নিশ্চিত করার জন্য মৃতদেহকে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে ।

এই বিভাগের আরোও খবর

Logo