কালকিনিতে চোর সন্দেহে গণপিটুনিতে যুবক নিহত

মাসুদ রেজা ফিরোজী প্রকাশিত: ৮ নভেম্বর , ২০২৩ ০৮:০৯ আপডেট: ৮ নভেম্বর , ২০২৩ ০৮:০৯ এএম
কালকিনিতে চোর সন্দেহে গণপিটুনিতে যুবক নিহত
মাদারীপুরের কালকিনিতে চোর সন্দেহ হওয়ায় এক যুবক গণপিটুনিতে নিহত হয়েছে। নিহত মিলন চন্দ্র হালদার পিরোজপুর জেলার কাউখালী উপজেলার হরিণডাঙ্গা গ্রামের অমূল্য হালদারের ছেলে। মঙ্গলবার (৭ নভেম্বর) ভোরে ঘটনাটি ঘটেছে।

মাদারীপুরের কালকিনিতে চোর সন্দেহ হওয়ায় এক যুবক গণপিটুনিতে নিহত হয়েছে। নিহত মিলন চন্দ্র হালদার পিরোজপুর জেলার কাউখালী উপজেলার হরিণডাঙ্গা গ্রামের অমূল্য হালদারের ছেলে। মঙ্গলবার (৭ নভেম্বর) ভোরে ঘটনাটি ঘটেছে।

এই ঘটনায় কালকিনি থানা পুলিশ একজনকে আটক করে জিজ্ঞাসাবাদ করেছে। কালকিনি থানা পুলিশ সূত্রে জানা গেছে, মঙ্গলবার ভোরে কালকিনি উপজেলার আলীনগর ইউনিয়নের কোলচুরি সস্তাল গ্রামের নাহিদুল খানের একটি ট্রলার চুরি করার উদ্দেশ্যে ট্রলারের শিকল কাটার সময়ে এর শব্দ পেয়ে স্থানীয়রা চোর চক্রের সদস্য মিলন চন্দ্র হালদারকে আটক করে গণপিটুনি দেয়। খবর পেয়ে কালকিনি থানা পুলিশ দ্রুত ঘটনাস্থল গিয়ে গুরুতর আহত অবস্থায় মিলনকে উদ্ধার করে মাদারীপুর জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাজমুল হাসান বলেন, চোর সন্দেহে গণপিটুনিতে নিহত মিলন হালদারের লাশ ময়নাতদন্তের জন্য মাদারীপুর সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে। এবং পিরোজপুরে তার স্বজনদের খবর দেয়া হয়েছে। এই ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ট্রলার মালিক নাহিদুল খানকে থানায় আনা হয়েছে।

এই বিভাগের আরোও খবর

Logo