ওয়াসার সুয়ারেজ প্রকল্পের বিরুদ্ধে দায়েরকৃত মামলা খারিজ

মোঃ ইসমাইল ইমন প্রকাশিত: ২৯ অক্টোবর , ২০২৩ ১০:৪৪ আপডেট: ২৯ অক্টোবর , ২০২৩ ০৪:৪৫ এএম
ওয়াসার সুয়ারেজ প্রকল্পের বিরুদ্ধে দায়েরকৃত মামলা খারিজ
চট্টগ্রাম ওয়াসার বিরুদ্ধে হালিশহরের জনৈক নার্সারি মালিক নজরুল ইসলাম দূলাল কতৃক দায়েরকৃত চিরস্থায়ী নিষেধাজ্ঞার মামলা নং অপর ১৪৩৪/২০২১ খারিজ করেছেন চট্টগ্রামের বিজ্ঞ তৃতীয় সিনিয়র জজ মো: শামছুল আলমের আদালত।

হালিশহরের জনৈক নার্সারি মালিক নজরুল ইসলাম দূলাল কতৃক দায়েরকৃত চিরস্থায়ী নিষেধাজ্ঞার মামলা নং অপর ১৪৩৪/২০২১ খারিজ করেছেন চট্টগ্রামের বিজ্ঞ তৃতীয় সিনিয়র জজ মো: শামছুল আলমের আদালত।

বিজ্ঞ আদালত ওয়াসার পক্ষে দায়েরকৃত মূল মামলার আর্জি খারিজ এর আবেদন মঞ্জুর করেছেন। অর্থাৎ বাদীর মূল মামলাই খারিজ করে দিয়েছেন। বাদীর আর্জিতে উল্লেখিত হালিশহর মৌজার আর এস ৮৩৫৫/৮৩০৭/৮৩০৮,বি এস ৪ নং খতিয়ানের ২৩৬৮ দাগের ৬.৫৭৫০ একর এর আন্দর ২২ শতক সম্পত্তি বাংলাদেশ রেলওয়ে হতে লাইসেন্স নেওয়া বিষয় উল্লেখ করেন এবং উক্ত সম্পত্তিতে ওয়াসা কতৃক জোরপূর্বক প্রবেশ ও উচ্ছেদ করতে না পারার জন্য এ মামলা দায়ের করেন। ওয়াসার পক্ষে মামলাটি আইনত অচল ও অরক্ষনীয় হেতুতে খারিজের জন্য ২৭/৯/২২ ইংরেজিতে আরজি খারিজের দরখাস্ত দায়ের করলে বাদী পক্ষ ২২/১০/২৩ ইং তার বিরুদ্ধে লিখিত আপত্তি দাখিল করলে তা দোতরফা সূত্রে গত ৮/১০/২৩ এবং ২২/১০/২৩ ইং শুনানী হয়।

আদালত উভয় পক্ষের শুনানী শেষে ওয়াসায় পক্ষে দায়েরকৃত আর্জি খারিজের আবেদন মঞ্জুর করে আদেশ প্রচার করেন। বিবাদী ওয়াসার পক্ষে মামলা পরিচালনা করেন এডভোকেট জিয়া হাবীব আহসান, এড সৈয়দ মো হারুন,এড কেএম শান্তনু চৌধুরী প্রমূখ। বাদী পক্ষে মামলা পরিচালনা করেন এডভোকেট সরওয়ার আলম ও এসোসিয়েট বৃন্দ।

এই বিভাগের আরোও খবর

Logo