লংগদু উপজেলায় আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বভাবিক রাখতে সেনা জোনের মতবিনিময় সভা অনুষ্ঠিত

তাজ মাহমুদ প্রকাশিত: ১২ আগস্ট , ২০২৪ ১৫:৪৮ আপডেট: ১২ আগস্ট , ২০২৪ ১৫:৪৮ পিএম
লংগদু উপজেলায় আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বভাবিক রাখতে সেনা জোনের মতবিনিময় সভা অনুষ্ঠিত
শান্তি শৃঙ্খলা পরিস্থিতি স্বভাবিক রাখতে লংগদু সেনা জোনের এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।উক্ত মত বিনিময় সভায় জোন অধিনায়ক লেঃ কর্ণেল হিমেল মিয়াসহ অন্যান্য অফিসারবৃন্দ উপস্থিত ছিলেন।

১১ আগস্ট,২০২৪ রোজ রবিবার সকাল ১০ঃ০০ ঘটিকায় রাঙ্গামাটির  লংগদু সেনা জোনে  দেশের চলমান বর্তমান পরিস্থিতি নিয়ে স্থানীয় প্রশাসন ও বিভিন্ন রাজনৈতিক দল, সাংবাদিক, এলাকার সচেতন মহলকে নিয়ে জরুরি সভা আয়োজন করেন রাঙ্গামাটির লংগদু সেনা জোন।

শান্তি শৃঙ্খলা পরিস্থিতি স্বভাবিক রাখতে  লংগদু সেনা জোনের এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।উক্ত মত বিনিময় সভায় জোন অধিনায়ক লেঃ কর্ণেল হিমেল মিয়াসহ অন্যান্য অফিসারবৃন্দ উপস্থিত ছিলেন।

এছাড়াও উপস্থিত ছিলেন লংগদু উপজেলা পরিষদের চেয়ারম্যান ও বাংলাদেশ আওয়ামীগের উপজেলা সাধারন সম্পাদক জনাব বাবুল দাশ (বাবু), উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি জনাব মোঃ সেলিম সরকার, জাতীয়তাবাদী দলের (বিএনপি) উপজেলা সভাপতি জনাব মোঃ তোফাজ্জল হোসেন, সাধারন সম্পাদন জনাব মোঃ কালাম সওদাগর,  আব্দুল বারেক দেওয়ান, এবং উপজেলা জামায়াতে ইসলামীর আমীর মাওলানা মোঃ নাছির উদ্দীন। তাছাড়া বিভিন্ন প্রতিষ্ঠানের প্রধান, বাজার কমিটির নেতৃবৃন্দ, প্রেসক্লাবের সদস্যবৃন্দ এবং গন্যমান্য ব্যাক্তিবর্গ ও উপস্থিত ছিলেন।

এসময় দেশের চলমান বর্তমান পরিস্থিতি নিয়ে লংগদু উপজেলার শান্তি সম্প্রীতি বজায় রাখতে ও রাষ্ট্রীয় সম্পদ রক্ষা করা এবং  প্রশাসনিক কার্যক্রমকে স্বাভাবিক করার লক্ষ্যে সকলের সাথে মতবিনিময় করেন লংগদু সেনা জোন অধিনায়ক লেঃ কর্ণেল হিমেল মিয়া।

দেশের এমন পরিস্থিতিতে সাধারণ মানুষকে সচেতন হয়ে দেশের উন্নয়নে কাজ করার আহ্বান করেন জোন অধিনায়ক। পাশাপাশি প্রতিহিংসার রাজনীতি পরিহার করে উপজেলার সংখ্যালঘুদের সর্বোচ্চ নিরাপত্তা দেওয়ার জন্য বিষেষভাবে অনুরোধ করেন তিনি।

এই বিভাগের আরোও খবর

Logo