আদমদীঘিতে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

মোঃ এরশাদ আলী প্রকাশিত: ১৪ অক্টোবর , ২০২৩ ১১:৫৩ আপডেট: ১৪ অক্টোবর , ২০২৩ ১১:৫৩ এএম
আদমদীঘিতে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার
বগুড়ার আদমদীঘি উপজেলার কন্দুগ্রামে ফিরোজ সরদার (২২) নামে এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। শনিবার (১৪ অক্টোবর) বেলা ১১ টার সময় উপজেলার কুন্দ্রগাম ইউপির কাথিলা গ্রামে নিজ বাড়ির শয়ন ঘর থেকে ফিরোজ সরদার লাশ উদ্ধার করা হয়েছে।

বগুড়ার আদমদীঘি উপজেলার কন্দুগ্রামে ফিরোজ সরদার (২২) নামে এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। শনিবার (১৪ অক্টোবর) বেলা ১১ টার সময় উপজেলার কুন্দ্রগাম ইউপির কাথিলা গ্রামে নিজ বাড়ির শয়ন ঘর থেকে ফিরোজ সরদার লাশ উদ্ধার করা হয়েছে। মৃত ফিরজ হোসেন ঐ এলাকার বাচ্চু সরদারের  ছেলে।

 নিহতের পরিবার ও এলাকাবাসী বলেন, গত শুক্রবার জুম্মার নামাযের সময় মোবইল চুরির অভিযাগে মৃত ফিরোজ সরদারকে প্রতিবেশীরা গ্রাম্য সালিশে ডেকে নিয়ে গিয়ে মারধর করে মোবইল ফেরত দেওয়ার কথা তাকে বলে। পরবর্তিতে মোবাইল ফোন  যেখান থেকে হারিয়েছিল সেখানে পাওয়া যায়। চুরির অপবাদে ফিরোজ সরদার আত্তহত্যা করতে পারে বলে ধারণা করা হচ্ছে।

এ বিষয়ে আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম রেজা যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ বিষয়ে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

এই বিভাগের আরোও খবর

Logo