আদমদীঘিতে নানা কর্মসূচির মধ্য দিয়ে আওয়ামী লীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

মোঃ এরশাদ আলী প্রকাশিত: ২৪ জুন , ২০২৪ ১৫:৩৪ আপডেট: ২৪ জুন , ২০২৪ ১৫:৩৪ পিএম
আদমদীঘিতে নানা কর্মসূচির মধ্য দিয়ে  আওয়ামী  লীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন
পরে বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা বের হয়ে উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে এক আলোচনা সভায় মিলিত হয়। উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান সিরাজুল ইসলাম খান রাজুর সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক শেখ কুদতর-ই-এলাহী কাজলের সঞ্চালনায় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বগুড়া-৩ (আদমদীঘি-দুপচাঁচিয়া) আসনের সংসদ সদস্য ও খাদ্য মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সদস্য খাঁন মুহাম্মদ সাইফুল্লাহ আল মেহেদী বাঁধন।

নানা কর্মসূচির মধ্য দিয়ে বগুড়ার আদমদীঘিতে আওয়ামী লীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়েছে। রবিবার সকালে উপজেলা সদরের বাসস্ট্যান্ড চত্বরে দলীয় কার্যালয়ে উপজেলা আওয়ামী লীগের আয়োজনে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতার প্রতিকৃতিত্বে মাল্যদান এবং উপজেলা চত্বরে বঙ্গবন্ধুর ম্যুরালে পুস্পস্তবক অর্পন করা হয়।

পরে বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা বের হয়ে উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে এক আলোচনা সভায় মিলিত হয়। উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান সিরাজুল ইসলাম খান রাজুর সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক শেখ কুদতর-ই-এলাহী কাজলের সঞ্চালনায় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বগুড়া-৩ (আদমদীঘি-দুপচাঁচিয়া) আসনের সংসদ সদস্য ও খাদ্য মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সদস্য খাঁন মুহাম্মদ সাইফুল্লাহ আল মেহেদী বাঁধন।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবু রেজা খান, নাজিমুল হুদা খন্দকার, আব্দুল হক আবু, যুগ্ম সম্পাদক সাজেদুল ইসলাম চম্পা, সাংগঠনিক সম্পাদক জাহিদ আহসান পিয়াল, সুমিনুল ইসলাম, কোষাধ্যক্ষ ও উপজেলা ভাইস চেয়ারম্যান মাহমুদুর রহমান পিন্টু, মহিলা ভাইস চেয়ারম্যান সালমা বেগম চাঁপা, সান্তাহার পৌরসভার প্যানেল মেয়র জার্জিস আলম রতন, আদমদীঘি সদর ইউপি চেয়ারম্যান জিল্লুর রহমান ও ছাত্রলীগ নেতা সাকিব আল হাসান প্রমুখ। বাদ যোহর আদমদীঘি কেন্দ্রীয় বাবা আদম (রঃ) এর মাজার মসজিদে দোয়া মাহফিল এবং সন্ধ্যায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠন হয়।

এই বিভাগের আরোও খবর

Logo