অভয়নগরে মহাকাল মহিলা মাদরাসায় ঈদে মিলাদুন্নবী( স :)অনুষ্ঠিত

মোঃআমিনুর রহমান প্রকাশিত: ১৮ সেপ্টেম্বর , ২০২৪ ১৬:৪১ আপডেট: ১৮ সেপ্টেম্বর , ২০২৪ ১৬:৪১ পিএম
অভয়নগরে মহাকাল মহিলা মাদরাসায় ঈদে মিলাদুন্নবী( স :)অনুষ্ঠিত
বুধবার (১৮ সেপ্টেম্বর) সকাল ১০ টায় মাদরাসার অডিটোরিয়ামে বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ উপলক্ষে শিক্ষার্থীদের ক্বেরাত, হামদ/ নাত ও বক্তৃতা প্রতিযোগিতার আয়োজন করা হয়। প্রতিযোগিতা শেষে সংক্ষিপ্ত আলোচনা সভা ও পরস্কার বিতরণ করা হয়।

যশোরের অভয়নগর উপজেলার নওয়াপাড়া পৌরসভার ১ নং ওয়ার্ডের চেঙ্গুটিয়ায় অবস্থিত ঐতিহ্যবাহি মহাকাল বিসিসি মোজাদ্দেদিয়া মহিলা দাখিল মাদরাসায় পবিত্র ঈদে মিলাদুন্নবী(স) উদযাপিত হয়েছে।

বুধবার (১৮ সেপ্টেম্বর)  সকাল ১০ টায় মাদরাসার অডিটোরিয়ামে বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ উপলক্ষে শিক্ষার্থীদের ক্বেরাত, হামদ/ নাত ও বক্তৃতা প্রতিযোগিতার আয়োজন করা হয়। প্রতিযোগিতা শেষে সংক্ষিপ্ত আলোচনা সভা ও পরস্কার বিতরণ করা হয়।

মাদরাসার সহসুপার আবু তাহের এর সভাপতিত্বে এবং ক্রীড়া শিক্ষক আব্দুল্লাহ আল মামুনের পরিচালনায় অতিথি হিসাবে বক্তব্য রাখেন মহাকাল বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো, রাজু আহমেদ, মাদরাসার শিক্ষক আমিনুর রহমান, এস এম মঈন উদ্দিন,আবুল কাশেম ,ডালিয়া বুলবুল,সোলায়মান মোল্যা, শিক্ষার্থী খাদিজা ইয়াসমিন, আয়শা সিদ্দিকা ও মেহবুবা ইসলাম প্রমুখ। ও মেহবুবা ইসলাম প্রমুখ।এছাড়া আরো উপস্থিত ছিলেন বালিকা বিদ্যালয়ের শিক্ষক হাবিবুর রহমান, অভিভাবক শরিফুল ইসলাম, হাফিজুর রহমান,শিক্ষক কর্মচারী ও অভিভাবক অভিভাবিকাগন।


এই বিভাগের আরোও খবর

Logo