অচিরেই বাগেরহাটের বিষ্ণুপুর ইউনিয়ন বাসী সাকোর দিকে ফিরছে

শেখ শামীম হাসান প্রকাশিত: ২ জুলাই , ২০২৪ ১২:২৫ আপডেট: ২ জুলাই , ২০২৪ ১২:২৫ পিএম
অচিরেই বাগেরহাটের বিষ্ণুপুর ইউনিয়ন বাসী সাকোর দিকে ফিরছে
বিষ্ণুপুর ইউনিয়নের সাজোখালীর সথে দেপাড়া, বেশরগাতির পাইকবাড়ির সাথে দেপাড়া , বেশরগাতীর স্বনামধন্য শিক্ষক দেলোয়ার স্যারের বাড়ির সাথে কান্দাপাড়া, বেশরগাতীর হাফিজ মাষ্টারের বাড়ির সাথে কান্দাপাড়া,কোয়েখা পল্লী চিকিৎসক মোহাম্মদ ডাক্তারের বাড়ির সাথে কান্দাপাড়া বটতলা ও মূলঘরের সাথে পশ্চিমভাগ উচু কালভার্ট।

গোটা পাড়া এবং বিষ্ণুপুর ইউনিয়নের মানুষ গুলো অচিরেই ফিরে যাচ্ছে ৭০ থেকে ৯০ দশকের সেই চার বা (সাকো) এর দিকে।

বিষ্ণুপুর ইউনিয়নের সাজোখালীর সথে  দেপাড়া, বেশরগাতির পাইকবাড়ির সাথে দেপাড়া , বেশরগাতীর  স্বনামধন্য শিক্ষক দেলোয়ার স্যারের বাড়ির সাথে কান্দাপাড়া, বেশরগাতীর  হাফিজ মাষ্টারের বাড়ির সাথে কান্দাপাড়া,কোয়েখা পল্লী চিকিৎসক মোহাম্মদ ডাক্তারের বাড়ির সাথে কান্দাপাড়া বটতলা ও মূলঘরের সাথে পশ্চিমভাগ উচু কালভার্ট।

এই কয়টি ব্রিজ ৯০য়ের দশকে নির্মিত,যা এখন সম্পূর্ণ রূপে ভেঙে পড়েছে।কস্ট করে দুই একজন সাধারন মানুষ যাতায়াত করতে পারলেও কোন প্রকার যানবাহন যেতে পারছে না। এই দুই ইউনিয়নের সীমান্তবর্তী এপার ওপারের অনেক শিক্ষা প্রতিষ্ঠান,দৃষ্টি নন্দন বায়তুল লতিফ জামে মসজিদ,স্বপ্ননীড় বেশরগাতি এতিম ও বৃদ্ধ নিবাস,কান্দাপাড়া বাজার সহ কমিউনিটি ক্লিনিক রয়েছে। যে কোন সময় ব্রিজ ভেংগে বড় ধরনের অঘটন ঘটাতে পারে, তাই বিষয় টি উর্ধতন কতৃপক্ষের সুদৃস্টি কামনা করছে।

এই বিভাগের আরোও খবর

Logo