৫ শতাধিক পরিবারের মাঝে শীত বস্ত্র বিতরণ

রফিকুল ইসলাম জিল্লু প্রকাশিত: ২৮ জানুয়ারী , ২০২৪ ১৩:০৬ আপডেট: ২৮ জানুয়ারী , ২০২৪ ১৩:০৬ পিএম
৫ শতাধিক পরিবারের মাঝে শীত বস্ত্র বিতরণ
সাভারে পৌরসভার ৬ নং ওয়ার্ডে শীতার্তদের মাঝে উষ্ণতা ছড়ানোর লক্ষ্যে প্রায় ৫ শতাধিক পরিবারের মাঝে কম্বল বিতরণ করেছেন উপজেলা চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীব। এসময় তিনি আগামী উপজেলা নির্বাচনে উলাইল কর্ণপাড়া এলাকা বাসীর কাছে ভোট প্রার্থনা করেন।

সাভারে পৌরসভার ৬ নং ওয়ার্ডে শীতার্তদের মাঝে উষ্ণতা ছড়ানোর লক্ষ্যে প্রায় ৫ শতাধিক পরিবারের মাঝে কম্বল বিতরণ করেছেন  উপজেলা চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীব। এসময় তিনি আগামী উপজেলা নির্বাচনে উলাইল কর্ণপাড়া এলাকা বাসীর কাছে ভোট প্রার্থনা করেন।

রবিবার (২৮ জানুয়ারি) বিকেলে সাভার পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের কর্ণপাড়া এই শীত বস্ত্র বিতরণ করা হয়। তীব্র শীতে উষ্ণতার ছোয়া পেয়ে উৎফুল্ল শীতার্তরা।

শীত বস্ত্র পেয়ে ষাটোর্ধ্ব বৃদ্ধ আনসার বলেন, এবার শীতের তীব্রতা অনেক বেশী। আমাদের কোন প্রস্তুতি ছিল না। আর আমাদের শীতবস্ত্র কেনার মতো সামর্থও নেই। তাই অনেক কষ্টে রাত যাপন করতে হয়েছে। সারারাত কেটেছে নির্ঘুম। আজ থেকে অন্তত শান্তিতে ঘুমোতে পারবো।

নুরুল হক নামের অপর একজন বলেন, আমাদের পরিবারের সদস্য ৫ জন। শীত বস্ত্র ছিল মাত্র একটি। আমরা শীতে অনেক কষ্ট পাচ্ছিলাম। হঠাৎ আমাদের জন্য শীতের কাপড় নিয়ে হাত বাড়িয়ে দিয়েছেন উপজেলা চেয়ারম্যান। এতে করে একটু হলেও আমাদের কষ্ট লাঘব হবে। আমি চেয়ারম্যানের জন্য মঙ্গল কামনা করছি।

এব্যাপারে সাভার উপজেলা চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীব বলেন, কয়েক দিন ধরে শীতের তীব্রতা বেড়েছে। সাভারে অতীতে এরকম শীত অনুভূত হয় নি। তাই আমি এই ক্ষুদ্র উদ্যোগ নিয়েছি। আমি শীতার্তদের পাশে দাঁড়ানোর জন্য বিত্তবানদের প্রতি আহবান জানাই। এছাড়া গত ৫ বছরে যেভাবে সাভার উপজেলাবাসীর সেবা করেছি সেভাবেই আগামীতেও সেবার করার সুযোগ চাই।

এসময় আমিনবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রকিব আহম্মেদ ,  তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফকরুল আলম সমর, আমিনবাজার ইউনিয়ন পরিষদের  চেয়ারম্যান রাকিব হোসেন, ৬ নম্বর ওয়ার্ডে কাউন্সিলর হাজী সাত্তা,  ৫নং ওয়ার্ড কাউন্সিলর সম্রাট, ৪নং ওয়ার্ড নিউটনসহ স্থায়নীয় নেতা কর্মীরা।

এই বিভাগের আরোও খবর

Logo