হবিগঞ্জের আজমিরীগঞ্জে ফেইজবুক পোস্ট কে কেন্দ্র করে রক্তক্ষয়ী সংঘর্ষে আহত শতাধিক

মোঃ সিজিল মিয়া চৌধুরী প্রকাশিত: ২ সেপ্টেম্বর , ২০২৪ ১৫:৪৬ আপডেট: ২ সেপ্টেম্বর , ২০২৪ ১৫:৪৬ পিএম
হবিগঞ্জের আজমিরীগঞ্জে ফেইজবুক পোস্ট কে কেন্দ্র করে রক্তক্ষয়ী সংঘর্ষে আহত শতাধিক
স্থানীয় সূত্রে জানা যায়, জলসুখা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. ফয়েজ আহমেদ খেলু মিয়াসহ বিভিন্ন গন্যমান্য ব্যক্তির বিরুদ্ধে ফেইসবুকে ফেইক আইডি খুলে হেনস্তা কর পোস্ট করে আসছে একদল কুচক্রী মহল। এরই সূত্রপাতে, (৩১ আগস্ট) শনিবার সন্ধ্যা থেকে মধ্য রাত পর্যন্ত সারা এলাকায় থমথমে বিরাজ করে।

হবিগঞ্জ জেলার আজমিরীগঞ্জ উপজেলার জলসুখা ইউনিয়নে ফেইসবুকের ফেইক আইডির পোস্ট কে কেন্দ্র করে ২ ঘণ্টাব্যাপী রক্তক্ষয়ী সংঘর্ষে আহত  শতাধিক ও কয়েকটি দোকানপাট ভাঙচুর করা হয়েছে। 

স্থানীয় সূত্রে জানা যায়,  জলসুখা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. ফয়েজ আহমেদ খেলু মিয়াসহ বিভিন্ন গন্যমান্য ব্যক্তির বিরুদ্ধে  ফেইসবুকে ফেইক আইডি  খুলে হেনস্তা কর পোস্ট  করে আসছে একদল কুচক্রী মহল। এরই সূত্রপাতে, (৩১ আগস্ট) শনিবার  সন্ধ্যা থেকে মধ্য রাত পর্যন্ত সারা এলাকায় থমথমে বিরাজ করে। 

এর জের ধরে, (১ সেপ্টেম্বর) রবিবার সকালে আনুমানিক ৮টার দিকে জলসুখা শঙ্খমহল গ্রামের আওলাদ মিয়ার পুত্র  জনি মিয়া (৩২) ও ইছবপুর গ্রামের রেজাক উল্লাহর পুত্র শাহানুর মিয়া (৪৫) দলের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষ বাধে।স্থানীয়রা জানায়, এই দু’দলের  দুই ঘণ্টা ধরে সংঘর্ষ চলে, এতে শতাধিক লোক আহত হয় ও বাজারের কয়েকটি দোকানপাট ভাঙচুর করা হয়।

একজন কে আশংকাজনক অবস্থায় সিলেট ওসমানী হাসপাতালে প্রেরণ করা হয়েছে।  আজমিরীগঞ্জ থানা পুলিশ খবর পেয়ে  ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি  নিয়ন্ত্রণে আনেক।এই বিষয়ে আজমিরীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. ডালিম আহমেদ বলেন, আজমিরীগঞ্জ জলসুখায় মারামারি ঘটনায় পুলিশ নিয়ন্ত্রণ করেছে, তবে এই বিষয়ে কোন অভিযোগ পায়নি, অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

এই বিভাগের আরোও খবর

Logo