স্বেচ্ছাসেবক লীগ নেতার অর্থদন্ড

এম আমির হোসাইন প্রকাশিত: ২৮ জানুয়ারী , ২০২৪ ১২:০৯ আপডেট: ২৮ জানুয়ারী , ২০২৪ ১২:০৯ পিএম
স্বেচ্ছাসেবক লীগ নেতার অর্থদন্ড
পটুয়াখালীর বাউফল উপজেলার কালিশুরি লঞ্চঘাট সংলগ্ন বাজারে অভিযান চালিয়ে ভাঙারি ব্যবসায়ী স্বেচ্ছাসেবক লীগ নেতা বজলুর রশিদ কে ৫০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। শনিবার (২৭শেজানুয়ারি) দিবাগত রাতে উপজেলা নিবার্হী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এ জরিমানা আদায় করেন।

পটুয়াখালীর বাউফল উপজেলার কালিশুরি লঞ্চঘাট সংলগ্ন বাজারে অভিযান চালিয়ে ভাঙারি ব্যবসায়ী স্বেচ্ছাসেবক লীগ নেতা বজলুর রশিদ কে ৫০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। শনিবার (২৭শেজানুয়ারি) দিবাগত রাতে উপজেলা নিবার্হী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এ জরিমানা আদায় করেন।

ওই স্বেচ্ছাসেবক লীগ নেতা ব্যবসায়ী বজলুর রহমান কালিশুরি ইউপি চেয়ারম্যান নেসার উদ্দিন শিকদার জামাল’র কর্মী বলেজানা গেছে। স্থানীয় সূত্রে জানা যায়, কালীশুরি লঞ্চ ঘাটের পাশে দীর্ঘদিন ধরে ভাঙারি ব্যবসা করে আসছেন কালিশুরি ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোহাম্মদ বজলুর রশিদ। ক্ষমতার প্রভাব খাটিয়ে দীর্ঘদিন ধরে কম মূল্যে চোরাই মাল সংগ্রহ করে বরিশাল-ঢাকা বিক্রি করছে। তার অধীনে একাধিক চোর চক্র কাজ করে বলে অভিযোগ রয়েছে। চোরাইকৃত সরকারি মাল ট্রাকে করে পাচার করা হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে শনিবার রাত ৮ টায় বাউফল উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: বশির গাজী কালিশুরি লঞ্চঘাট বাজারে উপস্থিত হয়ে বজলুর রশিদের ভাঙারি দোকানের সামনে মালবাহী ট্রাকে অভিযান চালিযয়ে চোরাইকৃত সরকারি কয়েকটি টিউবয়েল জব্দ করেন এবং তাৎক্ষণিকভাবে মোবাইল কোর্ট বসিয়ে তাকে নগদ ৫০ হাজার টাকা জরিমানা করেন। বাউফল উপজেলা নিবার্হী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. বশির গাজী বিষয়টির সত্যতা স্বীকার করে বলেন, ভাঙারি ব্যবসায়ী বজলুর রহমানকে সর্তকতামূলক জরিমানা করা হয়েছে। তিনি সংশোধিত না হলে পরবর্তীতে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।

#

এই বিভাগের আরোও খবর

Logo