স্বাধীনতা দিবসে 'বিজয় একাত্তরে' মেয়র সৈয়দ রফিকুল ইসলামের শ্রদ্ধা

শামীম খান প্রকাশিত: ২৬ মার্চ , ২০২৪ ০৯:২৭ আপডেট: ২৬ মার্চ , ২০২৪ ০৯:২৭ এএম
স্বাধীনতা দিবসে 'বিজয় একাত্তরে' মেয়র সৈয়দ রফিকুল ইসলামের শ্রদ্ধা
মহান স্বাধীনতা দিবস উপলক্ষে ময়মনসিংহের গৌরীপুর পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি সৈয়দ রফিকুল ইসলাম শহরের 'বিজয় একাত্তর স্মৃতিসৌধে' পুষ্পস্তবক অর্পণ করে মুক্তিযুদ্ধের বীর শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেছেন।

মহান স্বাধীনতা দিবস উপলক্ষে ময়মনসিংহের গৌরীপুর পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি  সৈয়দ রফিকুল ইসলাম  শহরের 'বিজয় একাত্তর স্মৃতিসৌধে' পুষ্পস্তবক অর্পণ করে মুক্তিযুদ্ধের বীর শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেছেন। 

মঙ্গলবার  সৈয়দ রফিকুল ইসলামের নেতৃত্বে পৌর পরিষদ, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ বিজয় একাত্তর স্মৃতিসৌধে  পুষ্পস্তবক অর্পণ করে মুক্তিযুদ্ধের বীর শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন।

এর পরপরই মেয়র সৈয়দ রফিকুল ইসলামের নেতৃত্বে পৌর আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মী ও সমর্থকরা বিজয় একাত্তর স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণ করে মুক্তিযুদ্ধের বীর শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি হেলাল উদ্দিন, সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুল মুন্নাফ, গৌরীপুর পৌরসভার প্যানেল মেয়র-১ নাজিম উদ্দিন, প্যানেল মেয়র-২ দিলুয়ারা আক্তার, পৌরসভার সহকারী প্রকৌশলী মদন মোহন দাস, পৌর যুবলীগের সভাপতি মেহেদি হাসান মিথুন, উপজেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি সৈয়দ রাফসান জানি অভি প্রমুখ।

এই বিভাগের আরোও খবর

Logo