সিলেট বিভাগীয় কমিশনার আবু আহমদ ছিদ্দীকী, এনডিসি সাথে মোঃ শহিদুল ইসলাম এর সৌজন্য স্বাক্ষাত

মোঃ শ‌হিদুল ইসলাম প্রকাশিত: ২ অক্টোবর , ২০২৩ ১৫:২৫ আপডেট: ২ অক্টোবর , ২০২৩ ১৫:২৫ পিএম
সিলেট বিভাগীয় কমিশনার আবু আহমদ ছিদ্দীকী, এনডিসি সাথে মোঃ শহিদুল ইসলাম এর সৌজন্য স্বাক্ষাত
পরিশেষে সংগঠনের মানবিক কাজের সাথে জড়িত সবাই আন্তরিক শুভেচ্ছা ও শুভ কামনা জানান।

ফ্রি মেডিকেল ক্যাম্প পরব‌র্তী মাননীয় অতিরিক্ত সচিব ও সিলেট বিভাগীয় কমিশনার, চট্টগ্রামের কৃতি সন্তান জনাব আবু আহমদ ছিদ্দীকী, এনডিসি ম‌হোদ‌য়ের সা‌থে সৌজন্য স্বাক্ষাত করেন সিলেট-ফ্রেন্ডশীপ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ শহিদুল ইসলাম। আলাপকালে সিলেট বিভাগীয় কমিশনার আবু আহমদ ছিদ্দীকী, এনডিসি ম‌হোদ‌য়ের পুণ্যভূমি ও আধ্যাত্মিক শহর সিলেটের কৃষ্টি কালচার সম্পর্কে জানতে চান এবং সিলেটের মানুষের আন্তরিকতায় তিনি মুগ্ধ হয়েছেন বলেন ট্রেডিং সূত্রে লন্ডন বসবাস কালে কাছ থেকে সিলেটের মানুষের আন্তরিকতা, সহযোগিতা পেয়েছেন বলে উল্লেখ করেন।

এবং সিলেটে বসবাসরত চট্টগ্রামবাসীদের খোঁজখবর নেন।অল্প দিনে তিনি উপলদ্ধি করতে পেরেছেন কেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সিলেটের প্রতি দুর্বলতা রয়েছে। যে কারণে সিলেটের মাটি ও মানুষের কল্যাণে তিনি বরাবরই আন্তরিকতার পরিচয় দিয়ে যাচ্ছেন। সিলেটের উন্নয়নে ক্ষেত্রে তিনি সবসময় খোঁজ খবর নিচ্ছেন বলে উল্লেখ করেন।এসময় সিলেট-চট্টগ্রাম ফ্রেন্ডশীপ ফাউন্ডেশনের মানবিক কাজের ভূয়সী প্রশংসা করেন বিশেষ করে অধ্যাপক ডা. মামুন আল মাহতাব স্বপ্নীল উনার পারিবারিক জালালাবাদ লিভার ট্রাস্টের মাধ্যমে অসহায় সামর্থ্যহীনদের বিনামূল্যে চিকিৎসা সেবা দিয়ে যাচ্ছেন এবং অন্যদের মাঝে যারা সহযোগিতা করছেন ফাউন্ডেশনের শুরু থেকে প্রধান উপদেষ্টা সৌদিআরব প্রবাসী।

সিলেটের কৃতি সন্তান আলহাজ্ব মোঃ কাপ্তান হোসেন, টাওয়ার হ্যামলেটসের সাবেক স্পিকার, লন্ডন প্রবাসী কাউন্সিলর মোঃ আয়াছ মিয়া, সাবেক ২বারের ডেপুটি স্পিকার মাদার জেনেত, গয়াছ মিয়া গিয়াস, আলহাজ্ব মোঃ আব্দুল মজিদ (লাল মিয়া), আমেরিকা প্রবাসী, নোয়াখালীর কৃতি সন্তান মহিন উদ্দিন দুলাল এবং তিনি আরো বেশি খুশি হয়েছেন সিলেটের সাবেক বিভাগীয় কমিশনার, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সাবেক মহাপরিচালক ও অবসরপ্রাপ্ত সচিব মোঃ জামাল উদ্দিন আহমদ স্যার এই সংগঠনের সাথে দীর্ঘদিন ধরে উপদেষ্টা হিসেবে যুক্ত আছেন শুনে ভালো লাগছে জানান। পরিশেষে সংগঠনের মানবিক কাজের সাথে জড়িত সবাই আন্তরিক শুভেচ্ছা ও শুভ কামনা জানান।

এই বিভাগের আরোও খবর

Logo