সামাজিক সংগঠন স্বপ্ন সোসাইটি হবিগঞ্জ এর ৫ম বর্ষে পদার্পণে বিশিষ্টজনদের শুভেচ্ছা

মোঃ সিজিল মিয়া চৌধুরী প্রকাশিত: ৯ সেপ্টেম্বর , ২০২৪ ১৬:১০ আপডেট: ৯ সেপ্টেম্বর , ২০২৪ ১৬:১০ পিএম
সামাজিক সংগঠন স্বপ্ন সোসাইটি হবিগঞ্জ এর ৫ম বর্ষে পদার্পণে বিশিষ্টজনদের শুভেচ্ছা
শুভেচ্ছা জানান, হবিগঞ্জের কৃতি সন্তান বাংলাদেশের ডেপুটি অ্যাটর্নি জেনারেল ফয়েজ আহমেদ, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন চেয়ারম্যান (নাক কান গলা বিভাগ )অধ্যাপক ডাঃ কামরুল হাসান তরফদার, সিলেট নর্থ ইস্ট মেডিকেল কলেজ হাসপাতালের নিউরোলজি বিভাগের প্রধান অধ্যাপক ডাঃ কামাল আহমদ, জেলা শিক্ষা অফিসার মোহাম্মদ রুহুল্লাহ, ইসলামিক ফাউন্ডেশন হবিগঞ্জ এর উপ-পরিচালক তমি মুনিরুজ্জামান।

সুবিধাবঞ্চিত মানুষের পাশে আমরা এই স্লোগানকে সামনে রেখে হবিগঞ্জে ২০২০ সালে প্রতিষ্ঠিত হয় স্বপ্ন সোসাইটি সামাজিক সংগঠনের।এবার পা দিল ৫ম বর্ষে। এ উপলক্ষে সংগঠনটির অফিসিয়াল ফেসবুক পেইজে আলাদা আলাদা ভিডিও বার্তায় বিশিষ্টজনরা শুভেচ্ছা জানিয়েছেন।

শুভেচ্ছা জানান, হবিগঞ্জের কৃতি সন্তান বাংলাদেশের ডেপুটি অ্যাটর্নি জেনারেল ফয়েজ আহমেদ, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের  প্রাক্তন চেয়ারম্যান (নাক কান গলা বিভাগ )অধ্যাপক ডাঃ কামরুল হাসান তরফদার, সিলেট নর্থ ইস্ট মেডিকেল কলেজ হাসপাতালের নিউরোলজি বিভাগের প্রধান অধ্যাপক ডাঃ কামাল আহমদ, জেলা শিক্ষা অফিসার মোহাম্মদ রুহুল্লাহ, ইসলামিক ফাউন্ডেশন হবিগঞ্জ এর উপ-পরিচালক তমি মুনিরুজ্জামান।

এছাড়াও, বাংলাদেশ সুপ্রিম কোর্টের আইনজীবী ব্যারিস্টার মোজাক্কির হুসাইন, হবিগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শেখ আলফাজ উদ্দিন, হবিগঞ্জ কেন্দ্রীয় ঈদগাহ এর খতিব মাওলানা গোলাম মোস্তফা নবীনগরী, হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ও সংগঠনের উপদেষ্টা চৌধুরী মোহাম্মদ ফরিয়াদ, ব্যবসায়ী কল্যাণ সমিতি (ব্যকস) এর সভাপতি শামছুল হুদা, বিশিষ্ট শিক্ষা অনুরাগী সৈয়দ এবাদুল হাসান, হবিগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক সৈয়দ মুশফিক আহমেদ, হবিগঞ্জ পৌরসভার কাউন্সিলর টিপু আহমেদ, স্বপ্ন সোসাইটির প্রতিষ্ঠাতা সৈয়দ তাহমিদ ইসলাম, সভাপতি ওলিউর রহমান কাফি, সাধারণ সম্পাদক আহরাজ উদ্দিন চৌধুরী সিয়াম, যুগ্ম সাধারণ সম্পাদক ফারহান আফছার, সাংগঠনিক সম্পাদক সাফায়াত এনাম, সহ-সভাপতি মাহবুব সোহান, মার্জিয়া তারিন, সহ সংগঠনের দায়িত্বশীল নেতৃবৃন্দ শুভেচ্ছা জানান।

এসময়, ডেপুটি অ্যাটর্নি জেনারেল ফয়েজ আহমেদ এক ভিডিও বার্তায় বলেন, আমার হবিগঞ্জের এক ঝাঁক তরুণরা যে হবিগঞ্জের দুস্থ অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে তা প্রশংসার দাবিদার। এসব কার্যক্রম যেন ভবিষ্যতেও অব্যাহত থাকে। আরেক ভিডিও বার্তায় অধ্যাপক ডাঃ কামরুল হাসান তরফদার বলেন, আমি অনেক দিন ধরেই চিকিৎসা সেবার পাশাপাশি বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডে জড়িত আমি আনন্দিত যে হবিগঞ্জের স্বপ্ন সোসাইটির বেশি কিছু উদ্যমী তরুণ মানুষের জন্য কাজ করে যাচ্ছে।

তাছাড়াও, জেলা শিক্ষা অফিসার মোহাম্মদ রুহুল্লাহ বলেন, সংগঠনটির শীতবস্ত্র অনুষ্ঠানে প্রতি বছরই আমি উপস্থিত থাকি, তাদের এসব কর্মকাণ্ড আমার মনে নাড়া দিয়েছে। দেশে ছাত্রদের ধারা যে পরিবর্তন হয়েছে আমি মনে করি স্বপ্ন সোসাইটির এই শীক্ষার্থীদের হাত ধরে হবিগঞ্জ আরো এগিয়ে যাবে। তাদের জন্য শুভ কামনা রইল। হবিগঞ্জ ইসলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালক মোহাম্মদ মুনিরুজ্জামান বলেন, স্বপ্ন সোসাইটির সঙ্গে আমি বেশ কিছুদিন ধরেই  জড়িত। বিশেষ করে পবিত্র মাহে রমজান মাসে তাদের ইফতার বিতরণ অনুষ্ঠানে আমি নিজেও উপস্থিত ছিলাম।

এদিকে, ব্যারিস্টার মোজাক্কির হুসাইন বলেছেন সংগঠনের এই ছেলেগুলো যেভাবে সুবিধাবঞ্চিত মানুষের জন্য কাজ করে যাচ্ছে আমি বিশ্বাস করি তারা ভবিষ্যতে হবিগঞ্জের ইতিহাসে নাম লেখাবে কারন তাদের এই নিঃস্বার্থ সেবায় আমি মুগ্ধ। শুরুর লগ্ন থেকেই আর্তমানবতার সেবায় নিয়োজিত সংগঠনটি। শীতকালে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরন,ঈদে ঈদ বস্ত্র বিতরণ সহ বিভিন্ন প্রাকৃতিক দুর্যোগে ত্রাণ বিতরণ সহ সমাজের বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডে জড়িত স্বপ্ন সোসাইটি হবিগঞ্জ।দি বাংলা ইন্ডিপেন্ডেন্ট নিউজের এক সাক্ষাতকালে, স্বপ্ন সোসাইটির প্রতিষ্ঠাতা সৈয়দ তাহমিদ ইসলাম বলেন, আমরা বিগত বছরগুলোতে যেভাবে মানুষের কল্যাণে কাজ করে গেছি আগামীতেও যেন মানুষের জন্য কাজ করে যেতে পারে আমার এ সংগঠনটি।

এই বিভাগের আরোও খবর

Logo