সাভারে যাত্রীদের হামলায় বাস চালক ও কন্ডাক্টরের মৃত্যু

রফিকুল ইসলাম জিল্লু প্রকাশিত: ৯ এপ্রিল , ২০২৪ ০৭:৩৪ আপডেট: ৯ এপ্রিল , ২০২৪ ০৭:৩৪ এএম
সাভারে যাত্রীদের হামলায় বাস চালক ও কন্ডাক্টরের মৃত্যু
ঢাকার সাভারে আশুলিয়ায় অতিরিক্ত ভাড়া আদায়ের জেরে বাকবিতন্ডার এক পর্যায়ে মারধরে একটি যাত্রী পরিবহনের বাসচালক ও কন্ট্রাক্টরে মৃত্যু হয়েছে। খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

ঢাকার সাভারে আশুলিয়ায়  অতিরিক্ত ভাড়া আদায়ের জেরে বাকবিতন্ডার এক পর্যায়ে মারধরে একটি যাত্রী পরিবহনের বাসচালক ও কন্ডাক্টরের  মৃত্যু হয়েছে। খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (০৮ এপ্রিল) দুপুর ২ টার দিকে সাভার  উপজেলার আশুলিয়ায় ঢাকা রপ্তানি প্রক্রিয়াকরণ অঞ্চল (ডিইপিজেড) এলাকায় এ মারধরের ঘটনা ঘটে।

যাত্রীরা তাদের উদ্ধার করে শেখ ফজিলাতুন্নেছা মুজিব মেমোরিয়াল কেপিজে বিশেষায়িত হাসপাতালে নিলে চিকিৎসাধীন অবস্থায়  সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে তাদের মৃত্যু হয়। 

নিহত ব্যক্তিরা হলেন ইতিহাস পরিবহনের চালক গাজীপুরের টঙ্গী এলাকার সোহেল রানা (২৬) ও চালকের সহকারী ময়মনসিংহের ফুলপুর এলাকার হৃদয় (৩০)। তাঁরা ঢাকার মিরপুরে থাকতেন। তবে ঘটনার সময় দৌড়ে পালিয়ে চালকের আরেক সহকারী বেঁচে যান।

 ইতিহাস পরিবহনেরর বাসের হেলপারে বরাত দিয়ে পুলিশ জানায়, মিরপুর থেকে ছেড়ে আসা বাসটিতে বাড়তি ভাড়া নিয়ে যাত্রীদর সাথে বাকবিতন্ডা হয়। তাদের মধ্যে এক যাত্রী তাদের মারধরের হুমকি দেয়। পরে বাসটি ইপিজেড এলাকায় পৌঁছালে কয়েক যুবক বাসে উঠে চালক ও কন্ট্রাকটরকে মারধর শুরু করে। এসময় বাসের হেলপার পালিয়ে যায়।

আশুলিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. মাসুদুর রহমান বলেন, বাড়তি ভাড়া চাওয়ায় যাত্রীদের হামলার শিকার হয় ইতিহাস পরিবহনের বাস চালক ও কন্ট্রাক্টরের মৃত্যু হয়েছে। নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠানোর প্রস্তুতি চলছে।

এই বিভাগের আরোও খবর

Logo