সাভারে পুলিশের ছিনতাই ও মাদকবিরোধী বিশেষ অভিযানে গ্রেফতার ৭

রফিকুল ইসলাম জিল্লু প্রকাশিত: ২ মে , ২০২৪ ১১:৪৭ আপডেট: ২ মে , ২০২৪ ১১:৪৭ এএম
সাভারে পুলিশের ছিনতাই ও মাদকবিরোধী বিশেষ অভিযানে গ্রেফতার ৭
সাভারের পৌরসভার বিভিন্ন এলাকায় বিশেষ অভিযান চালিয়ে ছিনতাইয়ের সঙ্গে জড়িত ও মাদক বিক্রির অভিযোগে ৭ জনকে গ্রেফতার করেছে সাভার মডেল থানা পুলিশ। এ সময় তাদের কাছ থেকে প্রায় ৫ লাখ টাকার হেরোইন ও ছিনতাই কাজে ব্যবহৃত ধারালো দেশি অস্ত্র উদ্ধার করা হয়।

সাভারের পৌরসভার বিভিন্ন এলাকায় বিশেষ অভিযান চালিয়ে ছিনতাইয়ের সঙ্গে জড়িত ও মাদক বিক্রির অভিযোগে ৭ জনকে গ্রেফতার করেছে সাভার মডেল থানা পুলিশ। এ সময় তাদের কাছ থেকে প্রায় ৫ লাখ টাকার হেরোইন ও ছিনতাই কাজে ব্যবহৃত ধারালো দেশি  অস্ত্র উদ্ধার করা হয়।

বুধবার (১ মে)  দুপুরে সাভার মডেল থানায় এক  সম্মেলনের মাধ্যমে  সাংবাদিকদের এমন তথ্য জানান ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল্লাহিল কাফী।

গ্রেপ্তারকৃতরা হলেন- সাগর ওরফে ডেঞ্জার সাগর (২২), রাজু (২৪), আকাশ ওরফে আকাই (২৩), রাকিব হাসান হৃদয় (২৬), সাব্বির (২৪), নাঈম(২৫) ও আল আমিন(২৮)। তারা সবাই সাভার পৌরসভার বিভিন্ন এলাকায় বসবাস করে ছিনতাই, মাদক বিক্রিসহ বিভিন্ন অপরাধ করে আসছিল।

অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল্লাহিল কাফি বলেন, পুলিশের নিয়মিত ছিনতাই ও মাদকবিরোধী অভিযানের অংশ হিসেবে পৌরসভার বিভিন্ন এলাকায়   মঙ্গলবার সন্ধা থেকে বুধবার  সকাল পর্যন্ত অভিযান চালিয়ে ছিনতাই কাজে ব্যবহৃত ধারালো অস্ত্র, আংটি সাদৃশ্য খুর ও মাদকদ্রব্যসহ তাদের গ্রেপ্তার করা হয়েছে। তাদের বিরুদ্ধে সাভার মডেল থানায় ৫টি মামলা করে আদালতে প্রেরণ করা হয়েছে। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে সাভার, আশুলিয়া, রাজধানীসহ দেশের বিভিন্ন থানায় এর আগেও একাধিক মামলা রয়েছে।

সংবাদ সম্মেলনে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শাহ্জামান, পরিদর্শক (তদন্ত) আব্দুর রাশিদ, পরিদর্শক (অপারেশন) নয়ন কারকুন ও পরিদর্শক (ইন্টেলিজেন্স) আব্দুল্লাহ বিশ্বাস উপস্থিত ছিলেন।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে সাভার মডেল থানায় ৫ টি মামলা রুজু  করে আদালতে প্রেরণ করেছেন ।

এই বিভাগের আরোও খবর

Logo