কালকিনিতে বোরকা পরা পা বাঁধা অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার

মাসুদ রেজা ফিরোজী প্রকাশিত: ২ এপ্রিল , ২০২৪ ০৬:৩০ আপডেট: ২ এপ্রিল , ২০২৪ ০৬:৩০ এএম
কালকিনিতে বোরকা পরা পা বাঁধা অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার
মাদারীপুরের কালকিনিতে বোরকা পরা পা বাঁধা অবস্থায় (৩০) বছর বয়সী এক অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। সোমবার (১ এপ্রিল) সকালে উপজেলার পূর্ব এনায়েতনগর ইউনিয়নের কালাই সরদারেরচর গ্রামের একটি বাগান থেকে ওই যুবকের লাশ উদ্ধার করা হয়েছে।

মাদারীপুরের কালকিনিতে বোরকা পরা পা বাঁধা অবস্থায় (৩০) বছর বয়সী এক অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। সোমবার (১ এপ্রিল) সকালে উপজেলার পূর্ব এনায়েতনগর ইউনিয়নের কালাই সরদারেরচর গ্রামের একটি বাগান থেকে ওই যুবকের লাশ উদ্ধার করা হয়েছে।

এদিকে নিহতের উদ্ধারকৃত লাশ ময়নাতদন্তের জন্য মাদারীপুর সদর হাসপাতালের মর্গে পাঠিয়ে দেওয়া হয়েছে। তবে এটা একটা হত্যাকান্ড বলে প্রাথমিকভাবে ধারনা করেছেন পুলিশ।

পুলিশ ও এলাকা সূত্রে জানা গেছে, কালাই সরদারেরচর গ্রামের সোবাহান খানের একটি আম বাগানে নিহত ওই অজ্ঞাত যুবকের বোরকা পরা পা বাঁধা অবস্থায় লাশটি এলাকাবাসী দেখতে পেয়ে পরে থানা পুলিশকে খবর দেন।খবর পেয়ে কালকিনি থানার ওসি তদন্ত মারগুব তৌহিদ সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে থেকে নিহতের লাশ উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালের মর্গে প্রেরন করেন। তবে নিহতের পরিচয় এখনো পাওয়া যায়নি।এ ব্যাপারে কালকিনি থানার ওসি সরকার আব্দুল্লাহ আল মামুন জানান, অজ্ঞাত যুবককের লাশ উদ্ধার করে

ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। তবে ধারনা করা হচ্ছে হত্যা করে মরদেহটি ফেলে গেছে দুর্বৃত্তরা। এই ঘটনার রহস্য উদঘাটনের জন্য পুলিশ কাজ করে যাচ্ছে।

এই বিভাগের আরোও খবর

Logo