সাভারে চালককে নির্জন স্থানে কুপিয়ে রিকশাটি ছিনতাই

রফিকুল ইসলাম জিল্লু প্রকাশিত: ১৬ জানুয়ারী , ২০২৪ ০৫:৪২ আপডেট: ১৬ জানুয়ারী , ২০২৪ ০৫:৪২ এএম
সাভারে চালককে নির্জন স্থানে কুপিয়ে রিকশাটি ছিনতাই
সাভারে যাত্রীবেসে ব্যাটারীচালিত অটোরিকশাসহ চালককে নির্জন স্থানে কুপিয়ে রিকশাটি ছিনতাই করে নিয়ে গেছে ছিনতাইকারীরা। এঘটনায় গুরুতর আহত অবস্থায় রিকশাচালককে উদ্ধার করে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়েছে। সোমবার (১৫ জানুয়ারি) সন্ধ্যা ৭ টার দিকে সাভারের সোলাইমার্কেট এলাকার একটি নির্জন স্থান থেকে চালককে কুপিয়ে রিকশা ছিনতাই করে তিন ছিনতাইকারী। এসময় ঘটনাস্থল থেকে একটি রাম দা উদ্ধার করা হয়েছে।

সাভারে যাত্রীবেসে ব্যাটারীচালিত অটোরিকশাসহ চালককে নির্জন স্থানে কুপিয়ে রিকশাটি ছিনতাই করে নিয়ে গেছে ছিনতাইকারীরা। এঘটনায় গুরুতর আহত অবস্থায় রিকশাচালককে উদ্ধার করে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়েছে।

সোমবার (১৫ জানুয়ারি) সন্ধ্যা ৭ টার দিকে সাভারের সোলাইমার্কেট এলাকার একটি নির্জন স্থান থেকে চালককে কুপিয়ে রিকশা ছিনতাই করে তিন ছিনতাইকারী। এসময় ঘটনাস্থল থেকে একটি রাম দা উদ্ধার করা হয়েছে।

ভুক্তভোগী ও আহত রিকশাচালকের নাম আব্দুল করিম (৫৩)। তিনি ময়মনসিংহ জেলার গাজীপুরের পায়রা গ্রামের ওসমান আলীর ছেলে। আব্দুল করিম সাভার পৌরসভার তিন নম্বর ওয়ার্ডের আরাপাড়া বিনোদবাইদ এলাকার আব্দুস সালাম রুবেলের বাড়িতে ভাড়া থেকে দীর্ঘ ২৫ বছর ধরে রিকশা চালিয়ে জীবিকা নির্বাহ করছেন।

ভুক্তভোগী রিকশা চালক আব্দুল করিম ঢাকাপোস্টকে বলেন, সাভারের ছায়াবীথি এলাকায় একজন ছিনতাইকারী যাত্রীবেশে আমার রিকশায় ওঠে সোলাই মার্কেট যেতে চান। আমি তাকে সোলাইমার্কেট নিয়ে গেলে সেখানে থেকে আরেকটু সামনে নিয়ে যেতে বলেন। আমি সরল বিশ্বাসে আরেকটু সামনে যেতেই সেখানে আগে থেকে ওঁৎ পেতে থাকা আরও দুই ছিনতাইকারী রাম দা ও চাপাতি দিয়ে আমাকে ভয় দেখানোর চেষ্টা করে। এসময় রিকশায় থাকা যাত্রী পিছন থেকে আমার মুখ চেপে ধরে। আমি রাম দা আমার বাম হাত দিয়ে ধরে ফেলি। এসময় তাদের সাথে আমার ধস্তাধস্তি হয়। এরই ফাঁকে একজন অটোরিকশা নিয়ে চলে যায়। বাকি দুই জন আমাকে কুপিয়ে রক্তাক্ত করে চলে যায়। পরে আমি চিৎকার করলে স্থানীয়রা আমাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে।

সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরী  বিভাগের ডাক্তার  ফায়াদ বিন জসিম বলেন, ভুক্তভোগীর মাথায় ও পায়ে গুরুতর আঘাতের চিহ্ন রয়েছে। রোগীর চিকিৎসা চলছে। 

এব্যাপারে সাভার মডেল থানার পরিদর্শক (ওসি) আকবর আলী বলেন, ছিনতাই ঘটনায় একটি মামলা হয়েছে আসামীদের গ্রেফতারের অভিযান চলছে এবং অটোরিকশা টি উদ্ধারের চেষ্টা চলছে।

এই বিভাগের আরোও খবর

Logo