শিবচরে ৩ টি ক্লিনিক ও ২ডায়াগনস্টিক সেন্টার সিলগালা

মাসুদ রেজা ফিরোজী প্রকাশিত: ৩০ জানুয়ারী , ২০২৪ ০৬:২৪ আপডেট: ৩০ জানুয়ারী , ২০২৪ ০৬:২৪ এএম
শিবচরে ৩ টি ক্লিনিক ও ২ডায়াগনস্টিক সেন্টার সিলগালা
মাদারীপুরের শিবচর উপজেলায় অনিবন্ধিত ৩টি ক্লিনিক ও ২ ডায়াগনস্টিক সেন্টার ভ্রাম্যমাণ আদালত কর্তৃক সিলগালা করে দিয়েছে। সোমবার (২৯ জানুয়ারি) বিকেলে শিবচরের বিভিন্নস্থানে অভিযান পরিচালনা করে এই সিলগালা করা হয়েছে।

মাদারীপুরের শিবচর উপজেলায় অনিবন্ধিত ৩টি ক্লিনিক ও ২ ডায়াগনস্টিক সেন্টার ভ্রাম্যমাণ আদালত কর্তৃক সিলগালা করে দিয়েছে। সোমবার (২৯ জানুয়ারি) বিকেলে শিবচরের বিভিন্নস্থানে অভিযান পরিচালনা করে এই সিলগালা করা হয়েছে।

 ভ্রাম্যামাণ আদালত সূত্রে জানা যায়, স্বাস্থ্য অধিদপ্তর ও স্থানীয় প্রশাসনের যৌথভাবে অভিযান পরিচালনা করে শিবচর উপজেলার পাঁচ্চর এলাকার মেডিকেয়ার ডায়াগনস্টিক সেন্টার, শাহ্ নেছার (রহ:) হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার, শিবচর পৌর এলাকার শিবচর হেলথকেয়ার লিমিটেডের স্বাস্থ্য অধিদপ্তরের কোন লাইসেন্স না থাকার কারণে সিলগালা করেছে ভ্রাম্যমাণ আদালত। এছাড়া এর আগে দত্তপাড়ার সূর্য্যনগর বাজারের আল-মদিনা ডায়াগনস্টিক সেন্টার ও খিদমাহ ডায়াগনস্টিক সেন্টারের লাইসেন্স না থাকায় একইভাবে সিলগালা করা দেওয়া হয়। শিবচর উপজেলা সহকারী কমিশনার মো. রিয়াজুর রহমান ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করেন। এসময় উপস্থিত ছিলেন শিবচর উপজেলা পরিবার-পরিকল্পনা কর্মকর্তা ডা. সেলিনা আক্তার, উপজেলা সেনিটারী ইন্সেপেক্টর ফজলুল হক। শিবচর উপজেলা সহকারী কমিশনার বলেন, ঐ তিনটি ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারে স্বাস্থ্য অধিদপ্তরের কোন লাইসেন্স না থাকায় সিলগালা করে তা বন্ধ করে দেয়া হয়েছে।

এই বিভাগের আরোও খবর

Logo